ব্যাংকের ভেতর থেকে প্রবাসী নারীর টাকা ছিনতাই, থানায় অভিযোগ

বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে সালমা আক্তার নামে এক প্রবাসী নারীর ব্যাংক থেকে টাকা উত্তোলন করা ২৬ হাজার টাকা ব্যাংকের ভেতর থেকেই ছিনতাই হওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে তালতলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী সালমা আক্তার। এর আগে গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে তালতলী অগ্রণী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সালমা আক্তার উপজেলার ফকিরহাট এলাকার বাছির পহলানের স্ত্রী ও সৌদি প্রবাসী।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শহরের তালতলী অগ্রণী ব্যাংক শাখা থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করেন সালমা আক্তার। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি তার টাকাগুলো খুচরা করার কথা বলে। এতে তিনি রাজি হয়নি। পরে হাত থেকে জোরপূর্বক টাকা নিয়ে যায়। এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই ৫০ হাজার টাকা থেকে ২৬ হাজার টাকা নিয়ে সটকে পড়েন ওই লোক।

এ বিষয়ে ভুক্তভোগী সালমা আক্তার বলেন, আমি টাকা উত্তোলন করলাম, তখনই ওই ব্যক্তি টাকা খুচরা করার কথা বলে। এতে আমি রাজি হয়নি। পরে আমার হাত থেকে জোডরপূর্বক টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। আমি সাথে সাথে ব্যাংক কর্তৃপক্ষকে জানালে তারা কোনো পদক্ষেপ নেয়নি।

এ বিষয়ে অগ্রণী ব্যাংকের তালতলী শাখার ম্যানেজার মো. আল-আমিন বলেন, সালমা আক্তার ব্যাংকে ৫০ হাজার টাকার চেক নিয়ে আসে। ব্যাংক তাকে নিয়ম পদ্ধতি অনুসরণ করে টাকা পরিশোধ করেছে। পরে সে নিয়ে বাহিরে চলে গেছে। এ ঘটনার সাথে ব্যাংক কর্তৃপক্ষের কোনো সম্পৃক্ততা নেই।

ব্যাংকে সিসি ক্যামেরা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, গতকাল থেকে আমাদের সিসি ক্যামেরা নষ্ট রয়েছে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন