কুপিয়ে ও ফাঁকাগুলি ছুড়ে সোনালী ব্যাংকের টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

গাজীপুরের রথখোলা এলাকায় ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্যদের গুলি করে ও কুপিয়ে সোনালী ব্যাংকের একটি উপ-শাখার ৭ লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুই ব্যাংক কর্মকর্তা ও দুই আনসারকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন সোনালী ব্যাংকের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল উপ-শাখার ইনচার্জ আতিকা পারভীন সুরভী (৩৯) ও ক্যাশ অফিসার ফারজানা নাজনীন শিমু (২৭) এবং আনসার আল আমিন (৩০) ও রাজু মিয়া (৪০)।

সোনালী ব্যাংক গাজীপুর কোর্টবিল্ডিং শাখার এজিএম গাজী শহীদুজ্জামান জানান, উপ-শাখার ৭ লক্ষাধিক টাকা একটি ব্যাগে ভরে ওই চারজন একটি অটোরিকশায় করে কোর্ট বিল্ডিং শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বিকাল ৫টার দিকে রথখোলা এলাকায় পৌছলে ৩-৪টি মোটরসাইকেলে কয়েকজন যুবক কমান্ডো স্টাইলে এসে অটোরিকশার গতিরোধ করে। তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যাংক কর্মকর্তা ও আনসাররা বাঁধা দিলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতংক সৃষ্টি করে এবং ওই চারজনকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়। আশেপাশের লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে সদর থানার পরিদর্শক (তদন্ত) রাহেদুল ইসলাম বলেন, জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

শেয়ার করুন