আশুলিয়ায় দুই কার্টনে মিলল নারীর মাথাবিহীন লাশ

সাভার প্রতিনিধি

ঢাকার সাভারের আশুলিয়ায় পরিত্যক্ত ২টি কার্টন থেকে অজ্ঞাত নারীর মাথাবিহীন খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে যান যৌথ বাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার কাঠগড়া চৌরাস্তা এলাকার জমির উদ্দিন নামে এক কাপড় ব্যবসায়ীর দোকানের সামনে থাকা চৌকির নিচ থেকে খণ্ডিত লাশের কার্টন দুটি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, নারীর মরদেহে মাথা না থাকায় এখনো পরিচয় শনাক্ত করা যায়নি।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, বৃষ্টি থাকায় সকাল থেকে ওই এলাকার দোকানপাট ও মার্কেটের কিছু অংশ বন্ধ ছিল। সন্ধ্যার দিকে দোকান খুলতে এসে কার্টন দুটি পরিত্যক্ত অবস্থায় দেখতে পান দোকানি।

দোকানের মালিক জমির উদ্দিন বলেন, আমি কাপড়ের দোকান করি। সকালে দোকান বন্ধ করে বিক্রির জন্য কাপড় কিনতে গিয়ে ছিলাম। বিকাল সাড়ে ৪টার দিকে দোকান খুলতে এসে দেখি, দোকানের সামনে চৌকির নিচে রশি দিয়ে বাঁধা দুটি কাগজের কার্টন পড়ে আছে। ভেবেছি, কেউ রেখে গেছে, পরে এসে নেবে। কিন্তু দীর্ঘ সময় পরেও কেউ কার্টন নিতে না আসায় সন্দেহ হয়।

জমির উদ্দিনের দাবি, পরে প্রতিবেশী দোকানিদের জানালে তারা একটি কার্টনের একপাশ খুলে মানুষের পা দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পুলিশ এসে কার্টনের ভেতর থেকে নারী দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার এসআই প্রবীর ভট্টাচার্য বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইটি কার্টন উদ্ধার করে যৌথ বাহিনীর সামনে খোলা হয়। একটি বক্সে গলা থেকে কোমর পর্যন্ত, অন্যটিতে দুই পা ছিল। তবে এখনও মাথার অংশ পাওয়া যায়নি।

থানা পুলিশ ছাড়াও লাশের পরিচয় নিশ্চিত করতে পিবিআই ও সিআইডির ক্রাইম সিন ইউনিট কাজ করছে জানিয়ে তিনি বলেন, পাশাপাশি কার্টন দুটি কে বা কারা রেখে গেছেন, সে ব্যাপারেও খোঁজ নেওয়া হচ্ছে।

শেয়ার করুন