তাঁতিবাজারে পূজামণ্ডপে ককটেল সদৃশ বস্তু নিক্ষেপ, ছুরিকাঘাতে ৪ জন আহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পুরান ঢাকার তাঁতিবাজারে আজ শুক্রবার (১১ অক্টোবর) রাতে দুর্গাপূজার একটি মণ্ডপে ককটেল সদৃশ বস্তু ছুঁড়ে মেরেছে দুর্বত্তরা। বস্তুটি বিস্ফোরিত না হলেও হামলাকারীদের ধরতে গিয়ে ছুরিকাঘাতে অন্তত ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় তিন সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহতদের স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো– ঝন্টু (৪৫), মো. সাগর (৩৮), মো. খোকন (৩৫) ও বৃত্ত (২৬)। ককটেল নিক্ষেপ ও ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার তিন সন্দেহভাজন হলো– আকাশ (২৩), মো. হৃদয় (২৩) ও মো. জীবন (১৯)।

পুলিশ জানিয়েছে, বর্তমানে তাঁতিবাজার পূজামণ্ডপের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জানা যায়, পূজা চলাকালে ৩ থেকে ৪ দুর্বৃত্ত মন্দিরে আচমকা ককটেল সদৃশ বস্তু ছুঁড়ে মারে। তবে তা বিস্ফোরিত হয়নি। দুর্বৃত্তদের ধরার চেষ্টা করার সময় ৪ জন স্বেচ্ছাসেবক ছুরিকাঘাতে আহত হয়।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ জোনের উপ–কমিশনার মো. জসিম উদ্দিন বলেন, ১৭ নম্বর তাঁতিবাজার পূজা কমিটি আয়োজিত পূজামণ্ডপের আশেপাশে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এছাড়া পূজামণ্ডপে কিছু একটা ছুঁড়ে মারার ঘটনাও ঘটেছে। আমরা সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করেছি। তাদের কাছে ছুরি–চাকু পাওয়া গেছে। তাদের উদ্দেশ্য কী ছিল আমরা এটা জানার চেষ্টা করছি।

শেয়ার করুন