বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিং, বিপদে ভারত

ক্রীড়া ডেস্ক

রুবেলের উল্লাস
রুবেলের উল্লাস। ছবি: এএফপি

আগের ম্যাচে নিউজিল্যান্ডের বোলারদের কাছে নাকাল হয়েছেন ভারতীয় ব্যাটসম্যানরা। বাংলাদেশের বিপক্ষে আজ (মঙ্গলবার) কার্ডিফে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বেশ দেখেশুনে খেলছেন তারা।

তবে বাংলাদেশি বোলারদের নিয়ন্ত্রিত লাইন লেহ্নের বিপক্ষে হাত খুলে খেলতে পারছে না ভারত। পাওয়ার প্লে’র প্রথম ১০ ওভারে তারা তুলতে পারে ১ উইকেটে মাত্র ৩৪ রান।

universel cardiac hospital

কার্ডিফে রোদ বৃষ্টির লুকোচুরির দিনে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দুই বল পেরোতেই বৃষ্টিতে খেলা বন্ধ করে দিতে হয়।

তবে একটু বিরতি দিয়ে আবারও শুরু হয় ম্যাচ। আর নিজের দ্বিতীয় ওভারে এসেই উইকেটের দেখা পান মোস্তাফিজুর রহমান। ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে (১) এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন কাটার মাস্টার।

এরপর দ্বিতীয় উইকেটে মাটি কামড়ে ব্যাটিং শুরু করেন বিরাট কোহলি আর রোহিত শর্মা। ১৪তম ওভারে এসে তাদের ৪৫ রানের জুটিটি ভাঙেন রুবেল হোসেন। টাইগার পেসারের দুর্দান্ত এক ডেলিভারি ব্যাটে লেগে স্ট্যাম্প ভেঙে দেয় রোহিতের। ভারতীয় ওপেনার তখন ১৯ রানে।

বিরাট কোহলির উইকেট, যে কোনো বোলারের জন্যই আরাধ্য। মোহাম্মদ সাইফউদ্দিন সেই কোহলিকে বোকা বানিয়ে সাজঘরে ফেরত পাঠালেন। টাইগার অলরাউন্ডারের দুর্দান্ত এক ডেলিভারি বুঝতে না পেরে বোল্ড ভারতীয় অধিনায়ক।

তারপর আর রুবেলের দ্বিতীয় শিকার হয়ে ২ রানে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন বিজয় শঙ্কর। ১০২ রানেই ভারত হারিয়েছে ৪ উইকেট।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ২৮ ওভার শেষে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ১৩৯ রান। লোকেশ রাহুল ৫২ আর মহেন্দ্র সিং ধোনি ৮ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে