মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট ম্যাচ ২১ ও ২২ মার্চ

ক্রীড়া প্রতিবেদক

মুজিববর্ষের লোগো
ফাইল ছবি

মুজিববর্ষ উপলক্ষে বিশেষ সিরিজ আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই খবর বেশ আগে থেকেই সকলে জানেন। কিন্তু ঠিক কত তারিখে তা হবে সেটি নিশ্চিত ছিল না। তবে, রোববার বিসিবির বোর্ড মিটিংয়ে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে। ২১ ও ২২ মার্চ মিরপুরে অনুষ্ঠিত হবে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচটি।

রোববার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,  বোর্ড মিটিংয়ে আমাদের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছি। তার মধ্যে একটি হলো হলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর টি-টোয়েন্টি সিরিজ। আপনারা জানেন, এখানে যে দুটো প্রোগ্রাম আছে আমরা তা নিশ্চিত করেছি। একটা হল কনসার্ট আছে ১৮ তারিখে, এআর রহমানের। আমরা সেটা করব। আর হলো এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ। সেটা আমরা ২১ ও ২২ তারিখ করব। মিটিংয়ে আমরা কনফার্ম করে ফেলেছি যে এগুলো হবে।

universel cardiac hospital

এদিনই ওয়ানডে ফরম্যাটের অধিনায়কের নাম ঘোষণা করে বিসিবি। মাশরাফি বিন মর্তুজা দায়িত্ব ছেড়ে দেয়ার পরে ওয়ানডে ফরম্যাটে তামিম ইকবালকে অধিনায়ক করেছে বিসিবি। আগামী ১ এপ্রিল পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে ম্যাচ রয়েছে। এই ম্যাচ দিয়েই শুরু হবে পূর্ণাঙ্গ মেয়াদে তামিমের অধিনায়কত্ব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে