সন্তান ‘দত্তক’ নিয়েছেন সালমান খান!

বিনোদন প্রতিবেদক

সালমান খান
সালমান খান। ফাইল ছবি

বলিউড অভিনেতা সালমান খান যে তার এনজিওর মাধ্যমে মানুষকে সাহায্য করেন, তা সকলেরই জানা। অভিনেতার ‘বিয়িং হিউম্যান’ সংস্থাটি এ জন্য গোটা ভারতজুড়ে বেশ খ্যাত। এবার নাকি সন্তান দত্তক নিয়েছেন ইন্ডাস্ট্রির ভাইজান। এই খবরে শোরগোল পড়ে গেছে সালমান ভক্তদের মাঝে।

কিন্তু কী এমন দরকার পড়ল যে সন্তান দত্তক নিতে হলো সালমান খানকে। আসলে, যাকে দত্তক নেয়ার কথা বলা হচ্ছে তিনি বলিউডেরই একজন প্রাপ্তবয়স্ক নারী সদস্য। তিনি আর কেউ নন, ইন্ডাস্ট্রির সবচেয়ে সমালোচিত ও বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তিনিই সবখানে বলে বেড়াচ্ছেন, সালমান খান তাকে দত্তক নিয়েছেন।

রাখি গণমাধ্যমে বলেন, ‘সালমান খান আমাকে দত্তক নিয়েছেন। বিগ বস আমাকে দত্তক নিয়েছেন। ভক্তরা আমাকে দত্তক নিয়েছেন। ঈশ্বর আমাকে দত্তক নিয়েছেন। আমি আজ যা কিছু, সবই তার জন্য।’

অভিনেত্রীর এই খবর প্রকাশ হওয়ার পর হাসির রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে রাখিকে ‘পাগল’ বলে সম্মোধন করেছেন। কেউ আবার বলেছেন, আলোচনায় থাকার জন্য নতুন ইস্যু তৈরি করছেন অভিনেত্রী। অনেকে আবার তাকে সালমান খানের মেয়ে বলে কটাক্ষও করেছেন।

কিন্তু সালমান খান কি আসলেই রাখিতে দত্তক নিয়েছেন? কিংবা আসল ঘটনাটা কী? এ প্রসঙ্গে এখনো কোনো বক্তব্য আসেনি বলিউড ভাইজানের কাছ থেকে। আপাতত তিনি ব্যস্ত তার ‘টাইগার থ্রি’ ছবির কাজ নিয়ে।

শেয়ার করুন