অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ববির ‘বিজলী’

আগামী ৮ জুলাই অস্ট্রেলিয়ার সিডনিতে প্রদর্শিত হতে যাচ্ছে দেশের প্রথম সুপার হিরোইন ছবি ‘বিজলী’। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছন হালের আলোচিত নায়িকা ববি।

ছবিটি মুক্তির ১০ দিন আগেই গতকাল সিডনি পৌঁছেছেন তিনি নায়িকা। অস্ট্রেলিয়াতে তার বোন থাকেন। বোনের দুই ছেলে খালা বলতে অজ্ঞান। এই সুযোগে ভাগিনাদের সাথে আনন্দের সময় কাটাতে আগেই যাওয়া।

universel cardiac hospital

ববি বলেন, “অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ সিনেমার চারটি শো অনুষ্ঠিত হবে। এরপর অন্যান্য দেশেও পর্যায়ক্রমে ছবিটি রিলিজ দেয়া হবে। আমি চাই বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাস করা বাঙালীদের ছবিটি দেখার সুযোগ করে দিতে।”

‘বিজলী’ প্রযোজনা করেছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। গেলো পহেলা বৈশাখে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন ভারতীয় মডেল-অভিনেতা রণবীর। এছাড়াও বিভিন্ন চরিত্র রূপদান করেছেন জাহিদ হাসান, টাইগার রবি, শতাব্দী রায়, ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, মিশা সওদাগর, আনিসুর রহমান মিলনসহ অনেকে।

আগামী ১২ জুলাই দেশে ফিরবেন ববি। এরপর তার হাতে থাকা নোলক, বেপরোয়া ছবির গানের শুটিংয়ের প্রস্তুতি নেবেন বলে জানান এই নায়িকা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে