নিকের হাতে হাত রেখে দেশ ছাড়লেন প্রিয়াঙ্কা

মার্কিন গায়ক নিক জোনাস সম্প্রতি ভারতে এসেছিলেন প্রেমিকা তথা প্রিয়াঙ্কা চোপড়ার সাথে। এ সময় মায়ের সঙ্গে প্রেমিককে দেখা করিয়েছেন প্রিয়াঙ্কা। এরপর গোয়ায় বেড়তে যান পরিবারসহ। বোন পরিণীতি চোপড়াও ছিলেন তাদের সাথে।

সমুদ্র দেখা, ঘুরে বেড়ানো এবং আকাশ আম্বানি ও শ্লোক মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টি শেষ করে দেশ ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক জোনাসের পাড়ি জমালেন আমেরিকায়। মুম্বাই ছেড়ে আমেরিকায় যাওয়ার সময় বিমানবন্দরে চিত্রশিকারিদের ক্যামেরায় ধরা পড়লেন নিক-প্রিয়াঙ্কা। মুম্বাই বিমানবন্দরে হাতে হাত রেখে হাঁটতে দেখা যায় এই যুগলকে।

universel cardiac hospital

এর আগে নিক ও প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গেই ফটোসাংবাদিকরা তাদের ঘিরে ধরেন। এরপর নিকের সঙ্গে লাঞ্চ, ডেট হোক কিংবা ডিনার ডেট, তার উপর থেকে একবারের জন্যও নজর সরেনি ক্যামেরার। গোয়ায় গিয়ে যেমন নিক ও পরিণীতির সঙ্গে একফ্রেমে পাওয়া যায় প্রিয়াঙ্কা চোপড়াকে, তেমনি বোনের সঙ্গে মজা করতেও দেখা যায় এ সেলিব্রেটিকে।

এবারের ভারত সফরের মূল উদ্দেশ্য নাকি প্রেমিকের সঙ্গে মায়ের পরিচয় করানো। তবে মেয়ের প্রেমিকের বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কার মা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে