ব্রাজিলে নিকের কনসার্টে গিয়ে আপ্লুত প্রিয়াঙ্কা

পরিবারের অন্যান্য সদস্যসহ নিককে নিয়ে সম্প্রতি গোয়াতেও ঘুরতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে ফিরে গিয়ে ব্রাজিলে নিকের মিউজিক কনসার্টে হাজির হয়েছেন পিগি চপস।
প্রিয়াঙ্কা আপাতত নিক জোনাসে মজে রয়েছেন। যেখানেই যাচ্ছেন সেখানে শুধুই নিকের সঙ্গেই দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। কিছুদিন আগে মা মধু চোপড়া ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলাপ করাতে নিককে নিয়ে মুম্বই এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মাঝে নিক-কে এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে গোয়াতেও ঘুরতে গিয়েছিলেন পিগি চপস, এবার প্রিয়াঙ্কা ব্রাজিলে নিকের মিউজিক কনসার্টে হাজির হয়েছেন।
মার্কিন পপ গায়ক নিক জোনাস এই মুহূর্তে ব্রাজিলের গোয়ানিয়াতে ভিল্লামিক্স উৎসবে গান গাইতে গিয়েছেন। নিক ছাড়াও সেখানে গিয়েছেন কানাডিয়ান গায়ক শন মেন্ডেস এবং জর্জ ও মাতু-র মত পপ গায়করা। নিকের সঙ্গে ব্রাজিলের সেই উৎসবে হাজির হয়েছেন প্রিয়াঙ্কাও। নিকের গানের অনুষ্ঠান চলাকালীন মঞ্চ থেকে প্রিয়াঙ্কাকে তাঁর ছবি তুলতেও দেখা যায়। আর সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।
প্রসঙ্গত গত মাস থেকেই প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক পেজ থ্রির পাতায় উঠে আসতে শুরু করে। শোনা যাচ্ছে চলতি মাসেই নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলতে পারেন পিগি চপস।

শেয়ার করুন

universel cardiac hospital

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে