নবীনগরে ৭২ ঘণ্টার মধ্যে মাদক ও অস্ত্র জমা দেওয়ার নির্দেশ

সৈম আকবর, নবীনগর থেকে

ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগর উপজেলাকে মাদক এবং দাঙ্গামুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে। ৭২ ঘন্টার মধ্যে সকল প্রকার মাদক ও অস্ত্র নবীনগর থানা ও ইউনিয়ন পরিষদে জমা দেওয়ার নির্দেশ প্রদান করেছে উপজেলা প্রশাসন।
এ বিষয়ে এডিশনাল পুলিশ সুপার নবীনগর সার্কেল চিত্ত রন্জন পাল মত ও পথকে বলেন, নবীনগরকে মাদক এবং দাঙ্গামুক্ত করতে যা যা করণীয় আমরা তাই করবো। নির্ধারিত সময়ের মাঝে মাদক ও দাঙ্গা সামগ্রী জমা না দিলে ঘরে ঘরে ব্লক রেট দেওয়া হবে।
জানতে চাইলে বিদ্যাকুট ইউপি চেয়াম্যান এনামুল হক বলেন, আমার ইউনিয়নকে আরো আগেই মাদকমুক্ত করা হয়েছে। যারা মাদক বিক্রয়ের সাথে জড়িত তাদের কে এলাকাতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে এবং দাঙ্গাবাজি প্রতিরোধ করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। প্রশাসনের এ উদ্যোগ কে সাধুবাদ জানাই এবং প্রশাসনের সাথে এক যুগে কাজ করতে চাই।
কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান এ প্রতিবেদক কে জানান আজ ৩ জুলাই পুলিশ সুপার মহোদয়ের উদ্যেগে কৃষ্ণনগরে মাইকিং হচ্ছে। মাদক ও অস্ত্র উদ্ধারের এ উদ্যোগকে সাধারণ মানুষ স্বাগত জানাচ্ছে।
স্হানীয় সাবেক ফুটবলার ও রেফারি ফরিদ খান জানান এটা অবশ্যই ভালো উদ্যোগ। তিনি মনে করেন এ উদ্যোগকে সফল করতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের এগিয়ে আসা উচিত। বাউল শিল্পী শাকিল দেওয়ান বলেন- উপজেলা প্রশাসনের এ ধরনের উদ্যোগ খুব ভাল। আমরা আশা করি পুরা নবীনগরে শান্তি বজায় থাকবে এবং মাদক মুক্ত নবীনগর পাবো।

universel cardiac hospital

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে