পেসার কেমার রোচের তোপে লজ্জায় বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের অ্যান্টিগায় টেস্টের প্রথম সকালে বাংলাদেশ যা করলো তাকে দুঃস্বপ্ন বললেও বুঝি বলা হয় কম। খেলা শুরুর আগে বৃষ্টি হয়েছিল। তাই বলে এমন খেলা? উইকেটে ঘাস, আছে আর্দ্রতাও, আকাশ মেঘলা আর বৃষ্টি। এসব ব্যাটসম্যানদের চ্যালেঞ্জ জানাবে এটা আগেই জানা ছিল। কিন্তু বাংলাদেশ দলের খেলোয়াড়রা এ চ্যালেঞ্জ মোকাবেলা করবে তো দূরের কথা নিজেদের টেস্ট ইতিহাসের সর্বনিম্ন রানকে পেছনে ফেলেছে। টস হেরে  অলআউট হয়েছে ৪৩ রানেই। এর আগে ২০০৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোর পি সারা ওভালে ৬২ ছিল সর্বনিম্ন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এটি সব দল মিলিয়েই সর্বনিম্ন।

ধ্বংসজ্ঞের শুরু করেছিলেন কেমার রোচ। ৫ ওভারের এক স্পেলে ৮ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। চার পেসার মধ্যে দুর্বলতম ছিলেন যিনি, সেই মিগেল কামিন্স নিয়েছেন তিনটি। অথচ টেস্টের আগে যে শ্যানন গ্যাব্রিয়েলকে নিয়ে শঙ্কা ছিল সেই শ্যানন গ্যাব্রিয়েল উইকেটই পেলেন না। বাংলাদেশকে ধসিয়ে দিলেন অন্যরা।

universel cardiac hospital

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ: ১৮.৪ ওভারে ৪৩ (তামিম ৪, লিটন ২৫, মুমিনুল ১, মুশফিক ০, মাহমুদউল্লাহ ০, সোহান ৪, মিরাজ ১, রাব্বি ০, রুবেল ৬*, আবু জায়েদ ২; রোচ ৫/৮, গ্যাব্রিয়েল ০/১৪, হোল্ডার ২/১০, কামিন্স ৩/১১)।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে