নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে চুরির হিড়িক

সৈম আকবর, নবীনগর থেকে

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে ইদানিং চুরির হিড়িক পড়েছে।  গত এক সপ্তাহের ব্যবধানে বেশ কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। গতরাতে (বৃহস্প্রতিবার) ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রাম থেকে ৫ টি গরু চুরি হয়েছে। এর কয়েক দিন আগেও একই গ্রাম থেকে বেশ কয়েকটি গরু চুরি হয়েছে বলে জানা যায়। অথচ এই গ্রামের ২ পাশে রয়েছে দুটি অস্হায়ী পুলিশ ক্যাম্প।

universel cardiac hospital

চুরির ঘটনা সম্পর্কে জানতে চাইলে ক্যাম্প দারোগা স্বপন দাস মত ও পথকে জানান- গ্রামটা অনেক লম্বা ও তার চারপাশে পানি। চোরের দল নৌকায় এসে চুরি করে পালিয়ে যায়। এ ব্যপারে জানতে চাইলে এডিশনাল পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল এ প্রতিবেদক কে বলেন- প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের বলা হয়েছে। এদিকে গত ৫ জুলাই কৃষ্ণনগর সড়ক বাজারে গ্রামীণফোন টাওয়ারের পাশে ভাই ভাই ইন্টারনেট নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের চালা কেটে নগদ লক্ষাধিক টাকাসহ কম্পিউটার চুরি হয়েছে।

এছাড়াও একই গ্রামের কান্দাপাড়ার চায়ের দোকানদার মুমিন মিয়ার বাড়িতে চোর ঢুকে নগদ টাকাসহ মোবাইল নিয়ে গেছে। একই পাড়ার আমজাদ মিয়ার ঘরেও সিধ কেটে স্বর্ণালংকার সহ অনেক টাকার মালামাল চুরি হয়। তাছাড়া জুম্মাহাটির আরেকটি ঘরে চুরি চেষ্টা হয়। ধারাবাহিক এসব চুরির ঘটনা সম্পর্কে আব্দুল খালেক সর্দার মত ও পথকে জানান- চুরির খবর পাওয়া যায় প্রতিদিন। গ্রামের মানুষ আতংকিত। গ্রামের অন্যান্য সর্দার মাতব্বরদের নিয়ে আমরা বসব।

এ বিষয়ে একই গ্রামের বাসিন্দা ও কান্দাপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন সেলিম বলেন- অহরহ চুরির ঘটনায় আমরা এলাকার সবাই চিন্তিত।তিনি এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে