জনগণের পাশে থেকে সরকারের অর্জন তুলে ধরুন : মোকতাদির চৌধুরী

মত ও পথ প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি, কেন্দ্রীয় নেতা, বীর মুক্তিযোদ্ধা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা ঢাকার গণভবনে দুটি বৃহত্তর পরিবেশে বর্ধিত সভা করে আগামী নির্বাচনে প্রস্তুতি গ্রহণ করার জন্য দিকনির্দেশনা দিয়েছেন। নেত্রীর নির্দেশনা অনুসারে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করার জন্য আমরা কাজ শুরু করেছি। জেলায়, উপজেলায় ও ইউনিয়ন পর্যায়ে বর্ধিত সভা, কর্মী সভা করা হবে। যে কোনো পর্যায়ে মতবিরোধ ও আভ্যন্তরীন কোন্দল থাকলে তা মেটানোর জন্য আমরা সর্বোচ্ছ প্রচেষ্টা চালাবো।
জনপ্রতিনিধিদের সাথে তৃণমূলের নেতাকর্মীদের দূরত্ব থাকলে তাও দূর করার জন্য উদ্যোগ নেয়া হবে। তিনি নেতাদের উদ্দেশ্যে বলেন, জনগণের কাছে থাকতে হবে, তাদের মন জয় করতে হবে। সরকারের সকল অর্জন জনগণের কাছে তুলে ধরতে হবে। জনগণের সহায়তাতেই আওয়ামীলীগ আবারো ক্ষমতায় গিয়ে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করবে।
তিনি গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক মঈনউদ্দিন মঈন, শিল্প সম্পাদক শাহআলম, শিক্ষা সম্পাদক ব্যারিস্টার জাকির আহমেদ, মহিলা সম্পাদিকা মমতাজ বাশার, সাংস্কৃতিক সম্পাদক শিব শংকর দাস, কার্যকরী সদস্য জহিরুল ইসলাম ভূঞা, মোর্শেদ কামাল, তাকজিল খলিফা কাজল, এড. রাশেদুল কায়সার জীবন, আশুগঞ্জ উপজেলা আহবায়ক হাজি ছফিউল্লাহ, সরাইল আহবায়ক এড. নাজমুল হোসেন, আখাউড়া আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সদর উপজেলা সভাপতি হাবিবুল্লাহ বাহার, বিজয়নগর সাধারণ সম্পাদক এড. তানবীর ভূঞা, নাসিরনগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সরকার, পৌর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
এছাড়া জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা, জেলার সহসভাপতি তাজ মো.ইয়াছিন, হেলাল উদ্দিন, মিসেস নায়ার কবীর, এড. আবু তাহের, যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, শাহআলম সরকার সহ সম্পাদকমন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here