হাতিরঝিল থানার যাত্রা শুরু

মত ও পথ প্রতিবেদক

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৫০তম থানা হিসেবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল হাতিরঝিল থানা। এখন থেকে জননিরাপত্তা বিধানসহ নগরবাসীকে আইনগত সেবা দিবে হাতিরঝিল থানা।

৭ জুলাই আনুষ্ঠানিকভাবে ফিতা ও কেক কেটে এবং বেলুন ও কবুতর উড়িয়ে থানার কার্যক্রম উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন ও ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। সভায় সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম। এছাড়াও উপস্থিত ছিলেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ বিপিএম (বার)সহ বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জন প্রতিনিধি ও বিভিন্ন স্তরের জনসাধারণ।

universel cardiac hospital

থানা উদ্বোধনী অনুষ্ঠানের পর পরই সন্ধ্যা সাতটায় মগবাজার, মধুবাগ মাঠে  মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতালেন ঐশী ও কাজী শুভ। এছাড়া নাচ ও গানে দর্শকদের মাতিয়ে রাখে বাংলাদেশ পুলিশ শিল্প ও সাংস্কৃতি পরিষদের সদস্যরা।

উল্লেখ্য যে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের আওতাধীন হাতিরঝিল সমন্বিত উন্নয়ন শীর্ষক প্রকল্প এলাকায় হাতিরঝিল থানা স্থাপন এবং এর কার্যক্রম পরিচালনার জন্য ২০১৭ সালের ২০ নভেম্বর ৭১টি পদ সৃজনের প্রস্তাব অনুমোদন দেয় প্রশাসনিক পুনর্বিন্যাস-সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার)

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের ৬ষ্ঠ তম থানা হলো হাতিরঝিল থানা। হাতিরঝিল পুরো এলাকাসহ রমনা, তেজগাঁও শিল্পাঞ্চল ও রামপুরা থানার কিছু অংশ নিয়ে গঠিত হয়েছে নতুন হাতিরঝিল থানা ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে