দেশপ্রেমের আলোকে কাজের প্রতি আন্তরিকতা বাড়াতে হবে- মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, চলমান উন্নয়ন কাজের গুণগতমান নিশ্চিত করতে হবে। সরকারি বেসরকারি প্রতিটি বিভাগের মনিটরিং ব্যবস্থা জোরদার করতে হবে।

দেশপ্রেমের আলোকে কাজের প্রতি আন্তরিকতা বাড়াতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে এ দেশ স্বাধীন করেছিল তা আজ অনেকটাই পূর্ণ হয়েছে উল্লেখ্য করে তিনি বলেন- বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জন্য দেশের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছে। তিনি দিনরাত পরিশ্রম করে আমাদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ নিয়ে সফল হচ্ছেন।

universel cardiac hospital

সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উদ্দ্যেশ করে আরো বলেন- আমাদের দেশের স্বার্থে মানুষের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করতে হবে। আজ   সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন,সিভিল সার্জন ডা.নিশিত নন্দী মজুমদার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মো কবির হোসেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ, নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার,সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আব্দুর রহমান, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো তানভীর ভূইয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হিরা, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামসুজ্জামান, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মো আলী আফরোজ, সরাইল উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত, কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো মাসউদ পারভেজ মজুমদার, নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামসহ জেলার অন্যান্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে