জন্মদিনে নিকের সঙ্গেই প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক

৩৬-এ পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। ৩৫ পার করে তাই ৩৬-এর জন্মদিনটা বন্ধুর নিক জোনাসের সঙ্গেই কাটাচ্ছেন বলিউড ‘গার্ল’। জন্মদিন উপলক্ষে লন্ডনে পাড়ি দিয়েছেন পিগি, আর সেখানেই জোনাস পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। জোনাস পরিবারও নিকের নতুন ‘গার্ল’-কে বেশ সুন্দরভাবেই অভ্যর্থনা করছেন।

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন জো জোনাস এবং তাঁর সোফি টার্নার। বান্ধবী, ভাই এবং তাঁর বান্ধবীকে নিয়ে তাই এই মুহূর্তে লন্ডনে ভাল সময় কাটাচ্ছেন নিক। পাশাপাশি জন্মদিনে নিকের সঙ্গে এই মুহূর্তে বেশ হাসিখুশি মুখেই দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে।

universel cardiac hospital

এদিকে হলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভরত’ দিয়েই বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে রয়েছেন সালমান খান। পাশাপাশি সালমান এবং প্রিয়াঙ্কার সঙ্গে এই সিনেমায় দিশা পাটানিও রয়েছেন। ইতিমধ্যেই ‘ভরত’-এর শুটিং শুরুও করে দিয়েছেন সালমান খান। তবে প্রিয়াঙ্কা কবে থেকে ‘ভরত’-এর শুটিং শুরু করবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

অন্যদিকে সালমান খানের সিনেমায় প্রিয়াঙ্কা, দিশার পাশাপাশি ক্যাটরিনা কাইফেরও অভিনয় করার কথা ছিল। কিন্তু, আলি আব্বাস জাফরের এই সিনেমায় যথেষ্ঠ ছোট চরিত্রে অভিনয় করতে হত ক্যাটরিনাকে। কিন্তু, ক্যাটরিনার মত একজন জনপ্রিয় অভিনেত্রীকে এত ছোট চরিত্রে অভিনয় করানো অহেতুক বলেই, ওই চরিত্র থেকে বলিউডের ‘বার্বি ডল’-কে বাদ দেওয়া হয়। জানা যাচ্ছে, দু’পক্ষের সম্মতিতেই ‘ভরত’ থেকে ক্যাটরিনা সরে দাঁড়িয়েছেন। প্রসঙ্গত, সালমানের বোন আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রীই ‘ভরত’-এর প্রযোজনার দায়িত্বে রয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে