সুস্থ হচ্ছেন ইরফান

বিনোদন ডেস্ক

পরিচালক বিশাল ভরদ্বাজের মতে, ইরফান সুস্থ হচ্ছেন। ছবি: সোশ্যাল মিডিয়া।

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ইরফান খান। সে দিন হুট করেই টুইটারে প্রোফাইল ফোটো বদলে দিলেন অভিনেতা। আর সোমবার প্রিয় বন্ধুকে গান রেকর্ড করে শোনালেন। সেই স্ট্রাগলের সময়ের প্রিয় বন্ধু এবং পরিচালক বিশাল ভরদ্বাজকে। বিশাল জানাচ্ছেন, ইরফান যে সুস্থ হচ্ছেন, তা স্পষ্ট।

টুইটারে ইরফানের নতুন প্রোফাইল পিকচারে তাঁকে দুর্বল দেখাচ্ছে ঠিকই। কিন্তু মুখে হাসি। পরনে হলদে টি-শার্ট। আর কানে হেডফোন। গান আর ক্রিকেট যেন তাঁর এই লড়াইয়ের সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছে। যে হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে, ঠিক তার উল্টো দিকেই লর্ডস স্টেডিয়াম।

universel cardiac hospital
বিরল রোগে আক্রান্ত হওয়ার পর ইরফানের এই ছবিটিই প্রকাশ্যে আসে। ছবি: ইরফানের টুইটার পেজের সৌজন্যে।

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিশাল জানিয়েছেন, ইরফানের সঙ্গে তাঁর যোগাযোগ আছে। বিশাল বলছিলেন, ‘ওঁর সঙ্গে আমার প্রায়ই কথা হচ্ছে। সুস্থ হচ্ছেন ইরফান। আমাদের প্রার্থনা সবসময়ই রয়েছে ওঁর সঙ্গে। আশা করছি, দ্রুত ও সুস্থ হয়ে আবার কাজে হাত দেবে।’

বিশাল আরও বলছিলেন ‘হোয়াটস্অ্যাপে আমাদের কথাবার্তা চলতেই থাকে। তবে ইদানিং ইরফান আমাকে ঘুমপাড়ানি গানও রেকর্ড করে শোনায়।’

তাঁর অসুস্থতার খবর নিয়ে মার্চের মাঝামাঝি সময়টায় অজস্র গুজব রটে। আর তার পর আচমকাই একটা টুইট। সেই টুইটেই নিজের অসুস্থতার খবর জনসমক্ষে এনেছিলেন অভিনেতা ইরফান খান। আর লুকোছাপা না রেখে সে দিনই জানিয়ে দিয়েছিলেন যে তিনি নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত। চিকিৎসার জন্য তড়িঘড়ি লন্ডনেও পাড়ি দিতে হয়েছিল অভিনেতাকে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে