আমি আপনাদের ভালবাসার কাঙাল : মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুরে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন
সুহিলপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, সুহিলপুর মেজর (অব,) জহিরুল হক খান সড়ক ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া সড়কের উদ্বোধন।

বর্তমান সরকার জনবান্ধব এবং তৃণমূলের জীবনমান উন্নয়নের কাজ করছে। দেশের সার্বিক উন্নয়নের মাধ্যমে বিশ্বের দরবারে বাংলাদেশ যেন মাথা উচু করে দাঁড়াতে পারে সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি গতকাল বুধবার সুহিলপুরে তিনি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, সুহিলপুর মেজর (অব,) জহিরুল হক খান সড়ক ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া সড়কের উদ্বোধন শেষে সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন- দেশের মানুষের ভাগ্য নিয়ে কেউ যাতে খেলতে না পারে সেজন্য কাজ করে যাচ্ছে সরকার। সরকার আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে গৃহহারা মানুষের বসবাসের জায়গা করে দিয়েছে। ২০০৯ সালে ক্ষমতায় আসার পর সরকার বিভিন্ন ভাতা, বৃত্তি প্রদানের প্রকল্প নতুনভাবে শুরু করেছে।

সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ কর্মী সভা

তিনি আরো বলেন, আওয়ামীলীগ জনগণের কল্যাণে কাজ করে, সামনে নির্বাচন, জনগণ যদি উন্নয়নগুলো মনে রাখে তাহলে তারা আমাদের আবারো ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। তিনি বলেন মানুষের সেবা করাই আমাদের কাজ, মানুষের পাশে থাকাই আমাদের কাজ।’

তিনি বলেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে একটি লোকও না খেয়ে মারা যাবে না। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাই বাংলাদেশ হবে দারিদ্র্যমুক্ত, ক্ষুধামুক্ত বাংলাদেশ। প্রতিটি গ্রামে মানুষ শহরের মতো সুবিধা পাচ্ছে।

মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমি আপনাদের ভালবাসার কাঙাল, আমার জীবনের একটাই লক্ষ্য, এ ব্রাহ্মণবাড়িয়ার মানুষের জন্য কিছু করা। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো উন্নয়নের প্রতিক নৌকায় ভোট চান।

আওয়ামীলীগের বিশেষ কর্মী সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহ সভাপতি হাজী হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরি মন্টু, সাংগঠনিক সম্পাদক এড.মাহাবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সাহারুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে