ব্রাহ্মণবাড়িয়ায় গৃহহীনদের মধ্যে আশ্রয়ন প্রকল্পের ঘর হস্তান্তর করলেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন নির্মিত ৮৬ টি ঘর  সদর উপজেলার বুধল ইউনিয়নের উপকারভোগীদের মধ্যে হস্তান্তর করা হয়েছে। গতকাল বুধবার  দুপুরে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের মাঝে এসব ঘর হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম, জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া, বুধল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হক, মজলিশপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুর, বুধল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।

universel cardiac hospital

প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, গরীব-দুখী মানুষের ভাগ্যের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। প্রধানমন্ত্রী বলেছেন, এদেশে কেউ গৃহহীন থাকবে না। সবার জন্য বাসস্থান নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী। আর প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ‘যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ করা হচ্ছে। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগক নির্বাচিত করার আহবান জানান। তিনি দলীয় নেতা-কর্মীদেরকে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগনের মাঝে তুলে ধরার আহবান জানান।

উল্লেখ্য আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে ‘যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ এর অংশ হিসেবে সদর উপজেলায় ৬০০ ঘর বরাদ্দ পাওয়া যায়। এর মধ্যে প্রথম পর্যায়ে ৮৮ টি, দ্বিতীয় পর্যায়ে ১৬৮টি ও তৃতীয় পর্যায়ে ৩৪৪ টি ঘর নির্মাণের কথা রয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে