লৌহজংয়ের সাথে ঢাকার সরাসরি যোগাযোগ বন্ধ

ডেস্ক রিপোর্ট

বালিগাঁও-লৌহজং-মাওয়া ঢাকা সড়কের লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়া ছাতা মসজিদ বেইলী ব্রিজ ধসে পড়েছে। এতে লৌহজং উপজেলা সদর এবং আশপাশের এলাকার সাথে ঢাকার সহজপথের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার ভোরে সিমেন্ট ভর্তি ১০ চাকার একটি লরি ঢাকার দিক থেকে লৌহজংয়ের দিকের আসার পথে ভোরে বিকট শব্দে ব্রীজটি ধসে পড়ে।এর ফলে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়।
সরাসরি যোগযোগ বন্ধ হয়ে যাওয়ায় বহু মানুষ দুভোর্গ পোহাচ্ছে। পণ্য পরিবহনেও সমস্যার সৃষ্টি হচ্ছে। অনেক পথ ঘুরে যাতায়াত করতে হচ্ছে।
সড়কটির দায়িত্বে থাকা সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী মো. ছালাউদ্দীন জানান, পাঁচ টনের উর্ধ্বে এই সেতু দিয়ে চলাচল করা নিষেধ। কিন্তু ভোর বেলা গোপনে লৌহজংগামী সিমেন্টবাহী লরি পার হওওয়ার সময় ভেঙ্গে পড়ে ব্রীজটি। গুরুত্বপূর্ণ এই ব্রিজ ধসে পড়ায় লৌহজং ও পশ্চিম টঙ্গীবাড়ি অঞ্চলের সরাসরি যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। লরিটি উদ্ধার করে দ্রুত ব্রিজটি মেরামতের চেষ্টা চলছে। তবে কবে নাগাদ এটি সচল করা যাবে তা এখনই নিশ্চিত করা যাচ্ছে না।
লৌহজং উপজেললা নির্বাহী অফিসার মো. মনির হোসেন জানান, সড়ক ও জনপথ সেতুটি মেরামতের কাজ শুরু করেছে। দ্রুততম সময়ের মধ্যেই সড়কটি চালু করার প্রচেষ্টা চলছে। প্রয়োজনে আপদকালীন সময়ের জন্য বিকল্প সেতু স্থাপন করা হবে।

শেয়ার করুন

universel cardiac hospital

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে