জার্মানির বাসে হামলায় আহত ৯, আটক ১

ডেস্ক রিপোর্ট
জার্মানির উত্তরাঞ্চলে একটি বাসে এক ব্যক্তির ছুরিকাঘাতে নয়জন আহত হয়েছে। হামলাকারীকে আটক করা হয়েছে। তবে হামলার উদ্দেশ্য সম্পর্কে কিছু জানা যায়নি। দেশটির সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে এএফপি এই খবর জানিয়েছে।

লুয়িবেকের প্রধান প্রসিকিউটর উলা হিংস্ট জানান, যাত্রীবোঝাই বাসটি শুক্রবার লুয়িবেক নগরীর নিকটবর্তী জনপ্রিয় সমুদ্র সৈকত ত্রাভেমুয়েন্দি অভিমুখে যাওয়ার সময় এক ব্যক্তি ধারালো ছুরি দিয়ে যাত্রীদের আক্রমণ করে।

universel cardiac hospital

স্কলেসউয়িগ-হোলস্টিন রাজ্যের আঞ্চলিক স্বরাষ্ট্রমন্ত্রী হ্যান্স-জোয়াচিম গ্রোত বার্তা সংস্থা ডিপিএ’কে বলেন, ওই বাসে হামলায় নয়জন আহত হয়। এ সময় বাসের চালককেও ছুরিকাঘাত করা হয়। তিনি আরও বলেন, ‘এতে সৌভাগ্যক্রমে কেউ নিহত হয়নি।’ তবে এ হামলার উদ্দেশ্য সম্পর্কে কিছু জানা যায়নি।

এ সময় যাত্রীদের পালানোর সুযোগ করে দিতে বাস চালক তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে দেন। এ ঘটনার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং হামলাকারীকে আটক করে।

প্রসিকিউটর হিংস্ট বহুল প্রচারিত দৈনিক বিআইএলডি’কে বলেন, সন্দেহভাজন এ হামলাকারী ইরান বশোদ্ভূত জার্মান নাগরিক। তার বয়স ৩৪ বছর। তিনি বলেন, এ হামলার সঙ্গে উগ্রবাদের কোন ধরনের যোগসূত্রের ইঙ্গিত আমরা পাইনি। হামলাকারী এ ঘটনার ব্যাপারে এখন পর্যন্ত কোনো কথা বলেনি। শনিবার তাকে আদালতে নেওয়ার কথা রয়েছে। সূত্র: বাসস

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে