মেগা প্রকল্প দিয়ে ১৬ কোটি মানুষের উন্নয়ন হতে পারে না : মঈন খান

ডেস্ক রিপোর্ট

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান বলেছেন, এদেশের মানুষ গণতন্ত্রের জন্য মুক্তিযুদ্ধ করেছিল, স্বৈরাচার তৈরির জন্য নয়। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের কথা বলে আর চেতনার ব্যবসা করে। তারা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। কাজেই আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের প্রতিনিধি হতে পারে না।

শনিবার বিকেলে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা হাসান হাটায় খালেদা জিয়ার কারামুক্তি ও সু-চিকিৎসার দাবিতে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

দেশে অনাচার সৃষ্টি হয়েছে উল্লেখ করে আবদুল মঈন খান বলেন, মানুষকে ভয় দেখিয়ে গণতন্ত্রেরর পথ থেকে দূরে রাখা হয়েছে। দেশে কথা বলার স্বাধীনতা নেই, গণমাধ্যমের স্বাধীনতা নেই। এই অবস্থা চলতে দেয়া যায় না। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ অবস্থার পরিবর্তন করতে হবে। পুলিশের ভয় দেখিয়ে মানুষকে দাবিয়ে রাখা যাবে না।

উন্নয়নের নামে ধোঁকাবাজি করে দরিদ্র মানুষের পকেটের টাকা সরকার মেগা প্রকল্পের নামে লুটপাট করছে উল্লেখ করে মঈন খান বলেন, মেগা প্রকল্প দিয়ে ১৬ কোটি মানুষের উন্নয়ন হতে পারে না।

যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন- পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল হক ও পলাশ উপজেলার ভাইস চেয়ারম্যান আলম মোল্লা প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে