রাজশাহীর ঐতিহ্য লঙ্ঘন না করে ধৈর্যের সাথে ভোটকেন্দ্রে যাবেন : মোসাদ্দেক হোসেন বুলবুল

ডেস্ক রিপোর্ট

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আগামীকাল সোমবার কাফনের কাপড় মাথায় দিয়ে ভোটকেন্দ্রে যাবেন বলে জানিয়েছেন বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। রোববার বেলা ১২টার দিকে নির্বাচন অফিসে অভিযোগ দিতে গিয়ে তিনি সাংবাদিকদের সামনে এসব কথা বলেন।

তিনি বলেন, আজ পর্যন্ত আচরণবিধি লঙ্ঘনের যেসকল অভিযোগ আমরা দিয়েছি তার একটিও মান্য করা হয়নি। আমরা সকল নির্যাতন-জুলুম সহ্য করে এখন পর্যন্ত ধর্য্যরে সঙ্গে নির্বাচনে আছি। কিন্তু সকল কিছুর সীমা থাকে। প্রশাসন-পুলিশ যেভাবে আওয়ামী লীগের মতো কাজ করছে, তাতে নির্বাচন পরিস্থিতি সুষ্ঠু নয়। পুলিশ আমাদের নির্যাতন করছে।

universel cardiac hospital

আমার ২৩-২৪ জন পোলিং এজন্টে খুঁজে পাচ্ছি না। অন্যদেরো নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। আমাদের জেলা বিএনপির সাবেক নেতা দেলওয়ারকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছে পুলিশ।

তিনি আরো বলেন, আমরা সকলের কাছে অনুরোধ করছি রাজশাহীর ঐতিহ্য লঙ্ঘন না করে ধৈর্যের সাথে ভোটকেন্দ্রে যাবেন। এছাড়াও আমাদের আন্দোলন আগামীকাল অব্যাহত থাকবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল আমরা কাফনের কাপড় মাথায় দিয়ে ভোটকেন্দ্রে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু প্রমূখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে