যে কারণে পিছিয়ে গেল ‘দহন’

বিনোদন ডেস্ক

পূজা চেরি

শোনা যাচ্ছিল আলোচিত ছবি ‘পোড়ামন-২’-এর পর ঈদুল আজহায় ‘দহন’ শিরোনামের একটি ছবি নিয়ে আসছেন নির্মাতা রায়হান রাফি। ছবির চিত্রায়ণ শেষে এই মুহূর্তে পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত থাকলেও হঠাৎ করেই ভিন্ন খবর জানিয়েছেন রাফি।

নিজের ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে রাফি জানান, ‘দহন’ ছবিটি আসছে ঈদে মুক্তি পাচ্ছে না। কারণ ব্যাখ্যা করে তিনি স্ট্যাটাসে লেখেন, ‘আমরা চাইনি তাড়াহুড়ো করে এমন কোনো ছবি আপনাদের উপহার দিতে যা টেকনিক্যাল দিক দিয়ে কিছুটা দুর্বল থাকবে। ‘দহন’ যে ধরনের ছবি, যে বিগ বাজেটের ছবি, যে ধরনের গল্পের ছবি তার পোস্ট প্রোডাকশনে প্রচুর সময় লাগে, এতে প্রচুর ভিএফক্সের কাজ রয়েছে। সবকিছু পারফেক্টভাবে করতে আমাদের কিছুটা সময় লাগছে।’

universel cardiac hospital

‘আমরা আপনাদের ঠকাতে চাই না’ যোগ করে রাফি আরো লেখেন, ‘আমরা চাই না আপনারা হলে গিয়ে মন খারাপ করুন। আমরা আপনাদের একটি আন্তর্জাতিকমানের ছবি উপহার দিতে চাই।’ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে মাদকাসক্ত যুবকের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম। আর পূজা চেরিকে দেখা যাবে গার্মেন্টকর্মীর চরিত্রে। অন্যদিকে, ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

‘দহন প্রেমের গল্প, আমাদের সমাজের গল্প, একটি রাজনীতির গল্প’ উল্লেখ করে ছবির গল্প সম্পর্কে রায়হান রাফি বলেন, ‘শিগগিরই আমরা ছবির ফার্স্ট লুক প্রকাশ করব। তখন দর্শক গল্পটা সম্পর্কে জানতে পারবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে