আগামীকাল বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ

ক্রীড়া ডেস্ক

আগামীকাল শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ। এই সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। ফ্লোরিডার লডারহিলে বাংলাদেশের হিসেবে ৫ ও ৬ তারিখে অনুষ্ঠিত হবে এই দুটি ম্যাচ।

বাংলাদেশের রয়েছে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাওয়া জয়ের আত্মবিশ্বাস। এই আত্মবিশ্বাস নিয়েই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

universel cardiac hospital

টি-টোয়েন্টি বলেই এই সিরিজে বাংলাদেশের চেয়ে অনেকটা এগিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ টি-টোয়েন্টিতে এ পর্যন্ত ৭৯টি ম্যাচ খেলে মাত্র ২৩টি জয় পেয়েছে। এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২০০৭ সালে অবশ্য জয় দিয়েই খেলা শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু এরপর এই দলের বিপক্ষে মোট ৬ ম্যাচে জয় এসেছে মাত্র ২টি।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ (সহঅধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী ও আরিফুল হক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে