এরা সবাই সুপার -ডুপার হিট ছবির তারকা

বিনোদন ডেস্ক

হিট আর ফ্লপের চেনা গতে বাঁধা বলিউড। বড় বড় অভিনেতাদের ছবিতেও কখনও মন মজে না দর্শকদের। কখনও আবার উঠতি কারও ঝুলি থেকে বেরিয়ে আসে সুপার-ডুপার হিট। আজ চোখ থাকবে এমনই কিছু তারকার দিকে, যাদের ঝুলিতে একটিও ফ্লপ নেই।

রাজকুমার হিরানি– তিনি ছবিতে হাত দিলেই সে ছবি হিট! সম্প্রতি ‘সঞ্জু’র পরেও রাজকুমার প্রমাণ করে দিয়েছেন যে তার হিট মেশিন এখনও চলছে।

universel cardiac hospital

বরুণ ধাওয়ান– প্রথম ছবিতেই বক্স অফিসে বাজিমাত করে দিয়েছিলেন বরুণ। পরে হরেক চরিত্রে অভিনয় করেছেন। কখনও সিরিয়াল কিলার, কখনও ড্যান্সার তো কখনও আবার বোকা প্রেমিক। তবে আজ অবধি ফ্লপের মুখ দেখতে হয়নি বরুণকে।

নীরজ পাণ্ডে- রোমান্টিক ছবি নিয়ে তিনি বিন্দুমাত্র আগ্রহী নন। বরং একের পর এক অ্যাকশন ছবি করে তাক লাগিয়ে দিয়েছেন নীরজ পাণ্ডে। ‘আ ওয়েডনেসডে’, ‘বেবি’, ‘স্পেশ্যাল ছাব্বিশ’, ‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ এগুলোর সবকটিই সুপারহিট হয়েছে বক্স অফিসে।

দিলজিত দোসাঞ্জ– অল্প ছবিতেই দিলজিতকে দেখা গেছে। কিন্তু সেগুলোর সবকটিই প্রায় হিট। উড়তা পাঞ্জাব, ফিলৌড়ি এ সব ছবিতে দিলজিতের অভিনয় দর্শকের মন জিতে নিয়েছে।

ফারহা খান– ম্যয় হু না দিয়ে সেই যে সফর শুরু করলেন, তার পর একের পর এক ছবি করে গিয়েছেন ফারহা খান। আর সেগুলোর প্রায় সবই হিট।

ভূমি পেডনেকর– ভারী চেহারায় নেমেছিলেন বলিউডে। এখন রোগা হয়েছেন অনেকটাই। তবে আজ অবধি তার একটাও ছবি ফ্লপ হয়নি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে