ম্যাচ সেরা লিটন, সিরিজ সেরা সাকিব

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ-যুক্তরাষ্ট্র সফরে সোমবার সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে বৃষ্টি আইনে ১৯ রানে জয় পায় টাইগাররা। এই জয়ের মাধ্যমে বাংলাদেশ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ২-১ ব্যবধানে।

সোমবার যুক্তরাষ্ট্রের লডারহিলে অনুষ্ঠিত ম্যাচটিতে দুর্দান্ত এক ইনিংস খেলেছেন টাইগার ওপেনার লিটন দাস। ২৪ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করার পর ৩২ বলে ৬১ রান করে আউট হন তিনি। টি-টোয়েন্টিতে এটি তার প্রথম হাফ সেঞ্চুরি। দারুণ এই ইনিংস খেলার সুবাদে প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার পান লিটন দাস। ২৪ বলে হাফ সেঞ্চুরি করায় তিনি পান ফাস্টেস্ট ফিফটি অব দ্য সিরিজের পুরস্কার। এছাড়া তিনি পেয়েছেন বিবিএস ক্যাবলস সেফেস্ট প্লেয়ারের পুরস্কার। সিরিজে তিনি মোট তিনটি ক্যাচ ধরেন।

universel cardiac hospital

সিরিজে সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তিন ম্যাচে ১০৩ রান করেন তিনি। এর মধ্যে একটি হাফ সেঞ্চুরি রয়েছে। এছাড়া বল হাতে তিনটি উইকেট শিকার করেন টাইগার অধিনায়ক। তিনি পেয়েছেন প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার।

টাইগার ওপেনার তামিম ইকবাল সিরিজে মোট ৯৫ রান করেছেন। দ্বিতীয় ম্যাচে তিনি ৪৪ বল খেলে ৭৪ রান করেন। তিনি পেয়েছেন মোস্ট আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স অব দ্য সিরিজের পুরস্কার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে