আরও দুই দিনের রিমান্ডে নওশাবা

ডেস্ক রিপোর্ট

অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আবারো দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় এ রিমান্ড।

universel cardiac hospital

শুক্রবার চার দিনের রিমান্ড শেষে নওশাবাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরো দশ দিনের রিমান্ড আবেদন করলে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজহার থেকে জানা যায়, শনিবার (৪ আগস্ট) কাজী নওশাবা নিজের ফেসবুক থেকে অত্যান্ত আবেগী কণ্ঠে লাইভ ভিডিও সম্প্রচার করে বলে যে, ‘জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করিয়া এক জনের চোখ উঠাইয়া ফেলেছে এবং চারজনকে মেরে ফেলেছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন।’

এর আগে রোববার (৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে করা মামলার এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

তার এ আহ্বান মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। এতে জনমনে আতঙ্ক ও বিদ্বেষ ছড়ে পড়ে। বিভিন্ন গণমাধ্যম কর্মীরা তার এই মিথ্যা প্রোপাগান্ডার উৎস জানতে ফোন করলে তিনি তার স্বপক্ষে সঠিক কোনো উত্তর দিতে পারেননি।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে