শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

বিনোদন ডেস্ক

প্রেম যেন শাকিব খানের পিছু ছাড়ছেই না। বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জনের রেশ কাটতে না কাটতে এবার ভারতের এক নায়িকার সঙ্গে শাকিবের প্রেমের খবর পাওয়া গেল। শ্রাবন্তী নাকি শাকিবের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করতে গিয়ে দুজনের প্রেমের শুরু। তবে বিষয়টি নিয়ে শাকিব খান ও শ্রাবন্তী দুজনের কেউই কিছু বলেননি।

ভারতীয় গণমাধ্যম ‘জি নিউজ’ এক খবরে জানিয়েছে, শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শুটিংয়ের সময়ই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু।

এমনকি শোনা যায়, ওই সিনেমায় একটি দৃশ্যের শুটিংয়ের জন্য অন্তরঙ্গভাবে ছিলেন শাকিব ও শ্রাবন্তী। পরিচালক দৃশ্যটি ওকে বলার পরও নাকি তাঁরা দুজন ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর অনেক বছরের প্রেম, এরপর বিয়ে। তাঁদের ঘরে অভিমন্যু ওরফে ঝিনুক নামে একটি ছেলে সন্তান রয়েছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের পর তাঁরা দুজন এখন আলাদা। রাজীব বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হয় ২০১৬ সালে।

এরপর শ্রাবন্তী প্রেমের সম্পর্কে জড়ান কৃষ্ণ ব্রজ নামের এক মডেলের সঙ্গে, যা বেশি দিন টেকেনি। মুম্বাইয়ে নাকি বেশ বড় আয়োজনে বাগদান অনুষ্ঠানও করা হয়, তারপর সেই সম্পর্কও ভেঙে যায়। গত বছর শ্রাবন্তীর জন্মদিনে কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্ক ভাঙার খবরটি জানা যায়।

‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে শাকিব খান এখন দেশের বাইরে। বিষয়টি নিয়ে শাকিব বলেন, ‘ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এসব গুজবে কান না দিতে অনুরোধ করছি। আমি ছবির কাজ নিয়েই, ছবি নিয়েই ভাবছি, এর বেশি আর কিছু ভাবনায় নেই। একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের মধ্যে পেশাদার সম্পর্ক গড়ে ওঠেছে। ভালো বন্ধুত্ব গড়েছে। এর বেশি আর কিছুই না।’

তবে অনেকে আবার বলছেন, শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here