দীপিকা-রণবীরের বিয়েতে ফোন নিষিদ্ধ!

বিনোদন ডেস্ক

বলিউডের সুপারস্টার প্রেমিক-প্রেমিকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে নিয়ে সম্প্রতি ভারতের প্রথম সারির একটি পত্রিকা দাবি করেছে, আগামী ২০ নভেম্বর নাকি বিয়ের সানাই বাজতে চলেছে এই দুই তারকার পরিবারে। নিকট কয়েকজন আত্মীয় ও বন্ধুবান্ধব ছাড়া সে বিয়ের অনুষ্ঠানে অতিথি সমাবেশ প্রায় হবে না বলেই খবরে বলা হয়েছে।

তবে এসব খবরের মধ্যেই সামনে এলো নতুন আরেক খবর। বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন নিষিদ্ধ করে দিয়েছেন লাভ বার্ড জুটি দীপিকা ও রণবীর।

বিয়ের আচার-অনুষ্ঠান শেষ হয়ে গেলে তার পরই নাকি সকলে আবার মোবাইল ব্যবহার করতে পারবেন। কিন্তু বিয়ের অনুষ্ঠান চলাকালীন আত্মীয় বা বন্ধুবান্ধব কেউই মোবাইল ফোন সঙ্গে নিয়ে ভেতরে প্রবেশ করতে পারবেন না।

চলতি বছরের শুরুতে অনিল কাপুর কন্যা অভিনেত্রী সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ের ছবি যেভাবে প্রকাশ্যে চলে এসেছিল, সেটা যাতে দীপিকা-রণবীরের ক্ষেত্রেও না ঘটে তার জন্যই নাকি এ বিশেষ পরিকল্পনা করেছেন ‘বাজিরাও মস্তানি’ জুটি। দীপিকা-রণবীর নিজেরাই তাদের বিশেষ মুহূর্তের ছবি মিডিয়া ও ভক্তদের সঙ্গে শেয়ার করবেন বলে জানিয়েছেন।

এদিকে সপ্তাহ দুয়েক আগের খবর, আরেক সুপারস্টার জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মার মতো দীপিকা-রণবীরও ইতালিতে তাদের বিয়ের অনুষ্ঠান সারবেন। কোমো লেকের ধারে হবে তাদের বিয়ের মণ্ডপ।

এই লেক কোমোকে ঘিরে আছে একটি ছোট্ট গ্রাম। সে গ্রামের প্রাকৃতিক দৃশ্য ভীষণ রকমের নজরকাড়া। ছোট্ট এ গ্রামেই এক হবে দুই তারকার চার হাত। কাজেই, বিরাট-আনুশকার পর আরও একটি স্বপ্নের বিয়ে দেখতে অপেক্ষার প্রহর গুনছে বলিউড।

বিয়েকে সামনে রেখে নিজেকে আপাতত ক্যামেরার থেকে নিজেকে আড়াল করে রেখেছেন বিয়ের পাত্রী দীপিকা পাড়ুকোন। হাতে কোনো ছবির কাজই রাখেননি নায়িকা। ইতিমধ্যে বিয়ের কেনাকাটাও সেরে ফেলেছেন তিনি। তেমন ব্যস্ততা নেই পাত্র রণবীর সিংয়েরও।

বর্তমানে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের বিপরীতে তার ‘সিম্বা’ছবির কাজ চলছে। নভেম্বরের আগেই এ ছবির কাজ শেষ হওয়ার কথা। তার পরই দীপিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন নায়ক।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here