গরুবাহী ট্রাক-মাইক্রোর সংঘর্ষে নিহত ৬

সারাদেশ ডেস্ক

Car accident on a road. Two automobiles and lightning. Car insurance theme. Flat blue line style vector icon. Single design element for website, business.

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া উপজেলায় গরুবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ছয়জন।

রবিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

universel cardiac hospital

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে ফেনীর ছাগলনাইয়ার পাঠান নগর গরুর বাজারে বিক্রির উদ্দেশ্যে গরুবোঝাই একটি ট্রাক যাচ্ছিল। পথে মুহুরীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রাম অভিমুখী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১৫৪৮৮৩) সঙ্গে ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই শিশুসহ ছয়জন নিহত হন। এ ঘটনায় আহত ছয়জন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বিদেশ ফেরত এক প্রবাসী আত্মীয়কে চট্টগ্রাম বিমানবন্দর থেকে আনতে নোয়াখালী থেকে মাইক্রোবাসের যাত্রীরা রওয়ানা দিয়েছিলেন। দুর্ঘটনার পর লাশ উদ্ধার করে ফেনী সদর হাসতালের মর্গে পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মাহবুব আলম।

ফেনী সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল কর্মকর্তা (ইএমও) ডা. রিটু জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে