এশিয়ান গেমসে ৪ জাপানির যৌন কেলেঙ্কারি

ক্রীড়া ডেস্ক

এশিয়ান গেমসে এবার যৌন কেলেঙ্কারির ঘটনা ঘটলো। জাপানের চার অ্যাথলিটকে হোটেলে দেহ ব্যবসায়ীদের সঙ্গে ধরা হল। আর তার পর সরাসরি তাদের দেশে ফেরত পাঠানো হল।

অভিযুক্ত চার জাপানি অ্যাথলিট বাস্কেটবল দলের সদস্য। ইয়া নাগায়োশি, তাকুয়া হাসিমোতা, তাকুমা সাতো, কেইটা ইমামুরা – এই চার জাপানি বাস্কেটবল খেলোয়াড়কে হোটেলের ঘরে দেহ ব্যবসায়ীদের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর সরাসরি দেশে ফেরত পাঠানো হয়।

universel cardiac hospital

এই ঘটনায় ইন্দোনেশিয়ায় থাকা জাপানের শেফ অফ দ্য মিশন বলেন,‘আমি সত্যি লজ্জা প্রকাশের ভাষা পাচ্ছি না। আমরা অত্যন্ত দু:খিত। এবার থেকে আমাদের অ্যাথলিটদের আলাদ করে বিশেষ গাইডেন্স দিতে হবে।’

কাতারের বিরুদ্ধে ৮২-৭১ য়ে ম্যাচ জিতে বেশ ফুরফুরে মেজাজেই ছিল জাপানের বাস্কেটবল দল। সেই দিন রাতে ডিনারের পর গেমস ভিলেজ থেকে লুকিয়ে পালিয়ে ওই চার খেলোয়াড় দেহ ব্যবসায়ীদের নিয়ে হোটেলে ওঠে বলে খবর।

জাপানের সংবাদসংস্থার খবর, দেহ ব্যবসায়ীদের টাকাও দেন ওই চার খেলোয়াড়। জাপানের এক সাংবাদিক ওই খেলোয়াড়দের দেখে ফেলেন বলে খবর। জাপানের বাস্কেটবল সংস্থার প্রধান এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন। গতবার এশিয়ান গেমসে ব্রোঞ্জ জিতেছিল জাপানের বাস্কেটবল দল।

কমনওয়েলথ,অলিম্পিক কিংবা এশিয়ান গেমসের মত মাল্টি স্পোর্টস ইভেন্টের সময় আয়োজক শহরে দেহ ব্যবসার রমরমা দেখা যায়। নিরাপদ যৌনতার জন্য গেমস ভিলেজে অ্যাথলিটদের বিনামূল্যে কন্ডোমও দেওয়া হয়। কিন্তু গেমস চলাকালীন দেহ ব্যবসায়ীদের সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে নিজেদের বিপদ নিজেরাই ডেকে এনেছেন জাপানের চার বাস্কেটবল খেলোয়াড়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে