জনগণের কাছে সহজভাবে সব ধরনের সেবা পৌছে দিতে সরকার আন্তরিক : মোকতাদির চৌধুরী

জেলা প্রতিনিধি

বর্তমান সরকার কৃষি বান্দব সরকার। সরকার কৃষি উন্নয়নের জন্য সরকার ভর্তুকি দিচ্ছে।  রোববার (২৬ আগস্ট) তিনদিন ব্যাপী বিজয়নগর উপজেলা ফলদ ও বৃক্ষ মেলা-২০১৮ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সাভাপতি র,আ,ম, উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি আরো বলে শুধু কৃষি নয় সব সেক্টরেই সরকার সফলতার সঙ্গে কাজ করছে। সরকারের সফলতার জন্যই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। জনগণের কাছে সহজভাবে সব ধরনের সেবা পৌছে দিতে সরকার আন্তরিক। এরই ধারাবাকিতায় আজকের বিজয় নগর উপজেলা। বিজয়নগর উপজেলা হওয়াতেই এখানে ফলদ ও বৃক্ষ মেলা হচ্ছে। নতুবা আপনাদের সদর উপজেলায় যেতে হত।

universel cardiac hospital

তিনি উপস্তিত বিজয়নগর উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন এই উপজেলার নাম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া। তাঁর দেয়া নামে বিজয়নগর করা হয়েছে। কারণ মহান মুক্তিযুদ্ধে মুক্তিবাহিনীরা এই উপজেলার মধ্য দিয়ে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিল।  এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট তানভীর ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্ননাহার টুনি, বিজয়নগর উপজেলা কৃষি অফিসার মসকর আলী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, বিজয়গর প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী প্রমুখ।

সভাপতিত্ব করেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলী আফরোজ। অনুষ্ঠানে শিক্ষার্থীদেরর মাঝে বৃক্ষ বিতরণ করা হয়।

 

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে