বুশরার গানে তিন তারকা ক্রিকেটার

বিনোদন ডেস্ক

বাংলাদেশ সিরিজের তৃতীয় গান ‘উৎসবের বাংলাদেশ’র সাফল্যের দীর্ঘ বিরতির পর আবারও নতুন রূপে আসছেন সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার।

সম্প্রতি তিনি শেষ করেছেন ‘খেলাধুলার বাংলাদেশ’ নামে নতুন এক গানের ভিডিওর শুটিং। গানের কথা ও সুর করেছেন বুশরা নিজেই আর সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

মিউজিক ভিডিওটিতে বাংলাদেশের বিভিন্ন খেলা সাতচারা, ফুল টোকা, কানামাছি, হাডুডু, ফুটবল, ক্রিকেট, দাবা, গল্ফ, শুটিং, সুইমিং, জুডু, কারাতে ইত্যাদিকে একটি গল্পের আলোকে তুলে ধরা হয়েছে।

ভিডিওটির বাড়তি চমক হিসেবে থাকছে বিভিন্ন তারকা খেলোয়াড়, যাদের সচরাচর মিউজিক ভিডিওতে দেখা যায় না।

ভিডিওতে বুশরার সঙ্গে দেখা যাবে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানকে। সেই সঙ্গে আরও থাকবেন তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিমকে।

এছাড়া থাকবেন স্বনামধন্য ফুটবলার আসলাম, দাবার গ্রান্ড মাস্টার জিয়াউর রহমানসহ আরও অনেক তারকা খেলোয়াড়। যাদের প্রথমবারের মতো এই মিউজিক ভিডিওটিতে পার্ফরম করতে দেখা যাবে।

বিদেশি পর্যটকের ভূমিকায় বুশরার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রাশিয়ান মডেল আর্টেমকে।

জানা গেছে, ঢাকা, পুরান ঢাকা, মানিকগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজারে টানা এক সপ্তাহ শুটিং করে ভিডিওটির ৯০ শতাংশ কাজ সম্পন্ন করা হয়। এরপর গতকাল বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলার স্টেডিয়ামে শুটিংয়ের মধ্য দিয়ে গানটির শেষাংশের শুটিং শেষ হয়। মিউজিক ভিডিওটির দিকনির্দেশনা দিয়েছেন নির্মাতা তানিম রহমান অংশু।

এশিয়া কাপকে সামনে রেখে গানটি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে বুশরা শাহরিয়ারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে বলে জানান বুশরা।

মত ও পথকে বুশরা জানান, সামনে এশিয়া কাপকে মাথায় রেখেই ভিন্নধর্মী আয়োজনের এই কাজটি করেছি। আমার এই গানে একসঙ্গে অনেকগুলো জনপ্রিয় তারকাকে পেয়েছি। এতে আমি সত্যিই ভীষণ আনন্দিত।

‘খেলাধুলার বাংলাদেশ’ গানটির পৃষ্ঠপোষকতা করেছে বেঙ্গল ডিজিটাল। গানটি এক্সক্লুসিভলি শোনা যাবে জিপি মিউজিক এপ্লিকেশনে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here