নতুন শিল্পীর সন্ধানে আসছে ‘গানের রাজা’

বিনোদন ডেস্ক

নতুন শিশু শিল্পীর সন্ধানে শুরু হতে যাচ্ছে শিশুদের গানের উৎসবনির্ভর রিয়েলিটি শো ‘গানের রাজা’ নামের অনুষ্ঠান। ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ শিরোনামের এই রিয়েলিটি শোর প্রতিযোগিতায় অংশ নিতে পারবে ৬-১৩ বছর পর্যন্ত বয়সী শিশুরা।

এ উপলক্ষে শনিবার গুলশান ক্লাবে অনুষ্ঠিত হওয়া সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষে বক্তব্য রাখেন এসিআই কনজুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর।

universel cardiac hospital

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই অনুষ্ঠানের সবকিছুতেই থাকবে ভিন্নতা। প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা ওদের খেলতে খেলতে শেখাবে। আর ওরা মজা করে সমগ্র বাংলাদেশকে গান শোনাবে চ্যানেল আইয়ের এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে।

সমগ্র বাংলাদেশ খুঁজে নানান প্রক্রিয়ায় গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য ‘শিশু গানের রাজা’।

এ লক্ষ্যে অক্টোবর, ২০১৮ থেকে ঢাকাসহ দেশের ৭টি বিভাগে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে।

অনুষ্ঠানের নিবন্ধনের বিস্তারিত নিয়মাবলী খুব শিগগিরই চ্যানেল আইসহ দেশের অন্যান্য মিডিয়ায় মাধ্যমে জানানো হবে।

শিশুদের সাথে সার্বক্ষণিক কোমলমতি আচরণ ও দিক নির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করবেন সংগীতবিজ্ঞ ২ জন বিচারক। এই রিয়েলিটি শো পরিচালনা করবেন শহীদুল আলম সাচ্চু।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে