ছাত্রদল নেতারা নতুন কমিটি ঘোষণার চাপ দিলেন রিজভীকে

বিশেষ প্রতিনিধি

ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা নিয়ে আগামী ৪ সেপ্টেম্বরের মধ্যে ফয়সালা চায় জাতীয়তাবাদী ছাত্রদলের পদ প্রত্যাশী কেন্দ্রীয় নেতারা।

গতকাল রবিবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর কাছে মৌখিকভাবে এমন দাবি জানিয়েছেন।

universel cardiac hospital

এদিন দুপুরে ছাত্রদলের ২০/২৫ জন কেন্দ্রীয় নেতা রিজভী আহমেদের সঙ্গে সাক্ষাৎ করেন। দ্রুত কমিটি না হলে বর্তমান নেতাদের রাজনৈতিক ভবিষ্যত হুমকির সম্মুখীন হবে বলে জানান তারা।

ছাত্রদল নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে রিজভী আহমেদ বলেন, এখন চেয়ারপারসনের মুক্তির আন্দোলনের সময়। এই মুহুর্তে কমিটি দিলে বিদ্রোহ হতে পারে। এসময় উপস্থিত ছাত্রদল নেতারা কয়েকজন বলেন, আমরা লিখিত দেব দলের এই সময়ে আমরা কোনো বিদ্রোহ করব না। শতভাগ দায়িত্ব নিয়ে বলছি বিদ্রোহ করব না।

এরপরও বিভিন্নভাবে ছাত্রদল নেতাদের বোঝানোর চেষ্টা করেন রিজভী আহমেদ। তখন কয়েকজন ছাত্রদল নেতা বলে ওঠেন, কিসের ভুগোল বোঝান আমাদের? মাত্র কিছুদিনের মধ্যে সারাদেশে এতোগুলো জেলা ও ইউনিট কমিটি গঠন হয়েছে। তেমন কোনো সমস্যা হয়নি। এরপর এখন সেন্ট্রাল কমিটি করলে কি সমস্যা হবে।

আপনি ভাইয়ের (তারেক রহমান) সঙ্গে একটু কথা বলেন। বলেন এতো খারাপভাবেই কথা বলে গেছে পদ প্রত্যাশীরা। আমরা দ্রুত এই কমিটির একটা সমাধান চাই।

নেতারা জানান, চার বছর ধরে বর্তমান কমিটি দিয়ে চলছে। এই কমিটি আমরা মানি না। নতুন কমিটি না হলেও বর্তমান কমিটি ভেঙে দেয়া হোক।

ছাত্রদল নেতারা রুহুল কবির রিজভীর সঙ্গে সাক্ষাতের পর কার্যালয়ে অবস্থানরত বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাতের প্রস্তুতি নিচ্ছিলেন। তবে এর আগেই মহাসচিব দ্রুত কার্যালয় ত্যাগ করেন।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রদলের সহ সভাপতি নাজমুল হাসান, আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নুরুল হুদা বাবু, আবুল হাসান, শামছুল আলম রানা, সহ সাধারণ সম্পাদক আব্দুল আজিম, আজিজুল হক পাটুয়ারী, ক্রিড়া সম্পাদক সৈয়দ মাহমুদ সহ অর্থ বিষয়ক সম্পাদক মো. শামীম ইকবাল খান, সদস্য মোমিনুর রহমান মালিতাসহ কেন্দ্রীয় নেতারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে