কলমাকান্দায় গণসংযোগ করছেন মনোনয়ন প্রত্যাশী আব্দুল খালেক তালুকদার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কলমাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবদুল খালেক তালুকদার নৌকায় ভোট চেয়েছেন।

আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পূর্ব প্রস্তুতি হিসাবে দীর্ঘদিন ধরে নেত্রকোনা-১ আসনের কলমাকান্দা-দূর্গাপুর নির্বাচনী এলাকায় বিভিন্ন গ্রাম ও হাটবাজারে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আব্দুল খালেক তালুকদার দলীয় নেতাকর্মীদের সঙে মতবিনিময়, উঠান বৈঠক ও পথসভা করে নৌকা প্রতীকের জন্য ভোট চেয়েছেন। ওই সময় তিনি ভোটারদের কাছে গণতন্ত্রের মানস কণ্যা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং প্রতিটি ঘরে মাদকের কু-ফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করে বর্তমান সরকারের নেয়া মাদক বিরোধী অভিযানকে সফল করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।

universel cardiac hospital

নির্বাচন নিয়ে তিনি আরও বলেন বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি নেত্রকোনা-১ আসন থেকে আমাকে দলীয় মনোনয়ন দেন তবে নৌকা প্রতিকের বিজয় সু-নিশ্চিত করতে পারব ইনশাল্লাহ। প্রত্যাশা রাখি আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা আমার সঙে সক্রিয় ভাবে কাজ করবে।

শুক্রবার আব্দুল খালেক তালুকদারের সঙে খারনৈ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আমীন শেখ, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া দেওয়ানী, বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারেক, আব্দুল মান্নান, শামছুল হক, আওয়ামী লীগ নেতা আবু আক্তার, আবুল হোসেন, আব্দুল সালাম, মোহম্মদ আলী, হাফেজ আজিজুল হক, সাবেক ইউপি সদস্য কাজী আশরাফ, মোফাজ্জল হোসেন ও যুবলীগ নেতা আব্দুস সালাম প্রমূখ। এ সময় তার সফরসঙ্গি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. মজিবুর রহমান লাল মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা মাসুদ, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান অনিক ও মোস্তফা চয়ন মনসুর উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে