অবশেষে মেয়র প্রার্থীর নাম ঘোষণা করল বিএনপি

ডেস্ক রিপোর্ট

বিএনপি অবশেষে গোলাপগঞ্জ পৌর উপ-নির্বাচনে মেয়র প্রার্থীর নাম ঘোষণা করেছে। পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাজু আহমদ চৌধুরীকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে।

রোববার বিকেলে রাজু আহমদ চৌধুরীকে দলটির প্রার্থী হিসেবে মনোনীত করার বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

universel cardiac hospital

এর আগে উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিসকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দিলেও একদিন পর তিনি তা ফিরিয়ে দেন।

এছাড়া গত নির্বাচনে বিএনপির প্রার্থী পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন থাকলেও এবার তিনি প্রথম থেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।

বিএনপির মনোনীত প্রার্থী রাজু আহমদ চৌধুরী জানান, পৌর ও উপজেলা বিএনপির বৈঠকের মাধ্যমে আমাকে মনোনীত করা হয়েছে। আমি ছাত্রজীবন থেকে জাতীয়তাবাদী রাজনীতির সঙ্গে জড়িত আছি। তাই আমি আশাবাদী জনগণের প্রতীক ধানের শীষের জয় হবে। দলীয় প্রতীকে নির্বাচিত হলে আমি পৌরবাসীর একজন কর্মী হয়ে তাদের সেবায় কাজ করে যাব।

উল্লেখ্য, ৩১ মে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী মৃত্যুবরণ করায় মেয়র পদটি শূন্য হয়। শূন্য পদে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

নির্বাচনি তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ৯ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাইয়ের শেষ দিন ১০ সেপ্টেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ সেপ্টেম্বর। নির্বাচন অনুষ্ঠিত হবে ৩ অক্টোবর।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে