সুস্থ হলে খালেদা জিয়ার বিচার করা হোক : ড. মোশাররফ

ডেস্ক রিপোর্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দিন। চিকিৎসার পর তিনি সুস্থ হলে তার বিচার করা হোক, এতে আমাদের কোনো আপত্তি নেই।

রোববার দুপুরে জাতীয়তাবাদী মহিলা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির নেত্রীদের সঙ্গে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ড. মোশাররফ এ কথা বলেন।

universel cardiac hospital

ড. মোশাররফ বলেন, নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে, নির্বাচন কমিশন পুনর্গঠন করে, সংসদ ভেঙে দিয়ে এবং সেনাবাহিনীর মোতায়েন করতে হবে। খালেদা জিয়াকে নিয়ে বিএনপি নির্বাচনে যাবে।

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি নিরপেক্ষ সরকারের দাবি আদায় করবে। খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে যাবে। সরকার যতই ষড়যন্ত্র করুক, এবার সরকার পার পাবে না।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ সংগঠনটির নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আয়োজক সংগঠনের চীফ কো অর্ডিনেটর আলহাজ মো. সালমান ওমর রুবেলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির নেতা সুকোমল বড়ুয়া, শিরিন সুলতানা, কণ্ঠশিল্পী মনির খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাহ প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে