পপি এবার নিয়ে আসছেন ‘কাটপিছ’

বিনোদন ডেস্ক

‘কুলি’খ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। প্রথম সিনেমাতেই দর্শকের ভালোবাসা পেয়েছেন। এরপর ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’,‘লাল বাদশা’, ‘গঙ্গাযাত্রা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বেশিকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তার হাতে উঠেছে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।কিন্তু চলচ্চিত্রে এখন তার চলার পথ অনেকটাই মলিন এবং তিনি অনিয়মিতভাবে কাজ করছেন।

দু’দিন আগে একটি পোস্টার প্রকাশের মাধ্যমে তিনি নতুন সিনেমার নাম ঘোষণা করেন। সিনেমাটি নির্মাণ করছেন ‘রাজনীতি’খ্যাত তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাস। নাম ‘কাটপিছ’। এই সিনেমার পোস্টার প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে। রগরগে এই পোস্টারে পপির দেহ ভঙ্গিমা সমালোচকগণ বাঁকা চোখেই দেখছেন। ফলে শুরুতেই সিনেমাটির প্রসঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে- নাম ‘কাটপিছ’র মতো সিনেমাটিও সেরকম হবে না তো!

universel cardiac hospital

এ প্রসঙ্গে বুলবুল বিশ্বাস বলেন, ‘একটা সময় কাটপিছ আমাদের চলচ্চিত্রে এতটাই প্রভাব বিস্তার করেছিল যে চাইলেও তা চাপিয়ে রাখা সম্ভব নয়। সিনেমাটির গল্প কাটপিছ আমলের একজন নায়িকাকে ঘিরে। তার শুরু, স্যাক্রিফাইস, যুদ্ধ, সফলতা, নির্মমতা, প্রেম, বিরহ- এই সিনেমার উপজীব্য বিষয়। এমন একটি চরিত্রে পপি অভিনয় করবেন।’

এদিকে চলচ্চিত্র অঙ্গনের অনেকেই মনে করছেন, সিনিয়র চিত্রনায়িকা হিসেবে পপির এ ধরনের এক্সপ্রেশন দেয়া ঠিক হয়নি। ‘কাটপিছ’র রগরগে পোস্টার দেখে অনেকে বলছেন- সিনেমাটি মুক্তির পর কাটপিছের সেই সময় আবার জাগিয়ে তুলবে না তো?

তার ভাষায়- ‘সিনেমার পর্দায় অশ্লীলভাবে দেখা না গেলেই হলো। এই সিনেমায় এমন কোনো দৃশ্য দর্শক পাবেন না যা দেখে তিনি বিব্রত হবেন। চরিত্র এবং গল্পের প্রয়োজনের বাইরে কিছুই থাকবে না।’

আরশীনগর ফিল্মসের ব্যানারে সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন বুলবুল বিশ্বাস। পপির বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন এখনও জানা যায়নি। তবে আগামী জানুয়ারি থেকে সিনেমার শুটিং শুরু করা হবে বলে জানা গেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে