আ’লীগ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে বিশ্বাস করে : নাসিম

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগ চিরকালই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে বিশ্বাস করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় নির্বাচন সামনে রেখে অনেক সমমনা দলের জোট গঠিত হচ্ছে। এসব দল ও জোট নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে। এটি গণতন্ত্রের বিকাশ ও জাতীয় নির্বাচনের জন্য সুখবর। মুক্তিযুদ্ধর পক্ষের যে কোনো জোট বা দলকে আওয়ামী লীগ সব সময় স্বাগত জানাবে।

universel cardiac hospital

তিনি বলেন, যারা জাতিসংঘে গিয়ে রোহিঙ্গা সমস্যা না তুলে ধরে নির্বাচন নিয়ে নালিশ করে এসেছে, সেই বিএনপি কখনোই দেশপ্রেমিক রাজনৈতিক দল হতে পারে না। এটি আজ প্রমাণিত হয়েছে যে বিএনপিকে দিয়ে দেশ ও জনগণের কোনো কল্যাণ হতে পারে না।

রবিবার বিকালে তিনি সিরাজগঞ্জের কড্ডায় জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর নামে স্থাপিত রেলওয়ে স্টেশন পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন আসলেই চক্রান্ত, ষড়যন্ত্র শুরু হয়। এবারও চক্রান্ত যড়যন্ত্র শুরু হয়েছে। বাংলার মানুষ ভোট দেবে, সিদ্ধান্ত নেবে। দেশের সমস্যা থাকলে তা বাংলার জনগণই সমাধান করবে। এখানে জাতিসংঘের করণীয় কিছু নেই।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলের নেতাকর্মী ও রেলওয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে দুর্ঘটনা প্রবণ এলাকায় একটি ট্রমা হাসপাতাল নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শন করেন এবং দ্রুততম সময়ের মধ্যে এটি নির্মাণের ঘোষণা দেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে