ভিলেন চরিত্রে শাহরুখ!

বিনোদন ডেস্ক

‘ধুম ৪’-এ অভিষেক বচ্চনের বিপরীতে ‘ভিলেন’হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডের বিভিন্ন অংশে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘ধুম ৪’-এ অভিষেক বচ্চনকে নিয়ে আসা হচ্ছে প্রধান চরিত্রে। অভিষেকের বিপরীতে ‘ভিলেন’ হিসেবে আসছেন বাদশা খান। যদিও অভিষেক বচ্চন এ বিষয়ে মুখ খুলতে চাননি।

universel cardiac hospital

তিনি বলেন, পরিচালক, প্রযোজক আদিত্য চোপড়া এখনও এ বিষয়ে তাকে কিছু জানাননি। তাই কোনও ধরনের গুঞ্জন তিনি কান দিতে রাজি নন জুনিয়র বচ্চন।

এদিকে অনুরাগ কাশ্যপের সিনেমার জন্য সঞ্জয় লীলা বানশালীর সিনেমায় ‘না’ করে দিয়েছেন ঐশ্বরিয়া। অর্থাৎ, অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্য বানশালীর মতো পরিচালককে না করে দিয়েছেন রাই। এমন গুঞ্জন শুরু হতেই পাল্টা মুখ খোলেন বানশালীর মুখপাত্র।

তিনি জানান, ঐশ্বরিয়াকে কখনও ‘বাজিরাও মাস্তানি’ কিংবা ‘পদ্মাবত’-এর জন্য প্রস্তাব দেওয়া হয়নি। ‘বাজিরাও মাস্তানি’-তে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন কারিনা কাপুর খান। কিন্তু, কোনও এক অজ্ঞাত কারণে ‘বাজিরাও মাস্তানি’ করবেন না বলে জানান কারিনা। এরপরই ওই সিনেমার জন্য দীপিকাকে প্রস্তাব দেওয়া হয়। পাশাপাশি ‘পদ্মাবত’-এর জন্য কখনওই দীপিকা ছাড়া অন্য কোন ও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়নি বলে স্পষ্ট জানান সঞ্জয় লীলা বানশালী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে