দেশের মানুষ প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল : হানিফ

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগণ। তারা যতদিন আওয়ামী লীগের সঙ্গে রয়েছে, ততদিন বিদেশিদের কাছে ধর্না দিয়ে বা কোনো ষড়যন্ত্র করে এই সরকারকে ক্ষমতাচ্যূত করা ও ক্ষমতার বাইরে রাখা যাবে না।

তিনি বলেন, ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশের এমন কোনো রাজনৈতিক দল বা শক্তি নেই যারা আওয়ামী লীগকে আগামী নির্বাচনে পরাজিত করতে পারে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানের একটি ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি, আমাদের যে সফলতা রয়েছে, তা জনগণের সামনে তুলে ধরতে হবে।

বিএনপি পাকিস্তানের এজেন্ট হিসেবে বাংলাদেশকে ধ্বংস করার কাজে লিপ্ত রয়েছে উল্লেখ করে হানিফ বলেন, সেই কারণেই কোনো আন্দোলনে তারা সফল হবে না। তাই এখন তারা বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে।

তিনি বলেন, জনগণের ওপর যাদের আস্থা নেই, তারা বিদেশিদের কাছে ধর্না দেবে, সেটাই স্বাভাবিক। আর তাই তারা এখন বিদেশিদের কাছে নালিশ করে বেড়াচ্ছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি শেখ বজলুর রহমান, মো. নাজিমউদ্দিন ও দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে