জাতীয় ঐক্য গ্রাম পর্যন্ত বিস্তৃত করার তাগিদ ড. কামালের

ডেস্ক রিপোর্ট

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন গণতন্ত্র, আইনের শাসন ও একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে সারাদেশে যে জাতীয় ঐক্য গড়ে উঠেছে; এই ঐক্য জেলা উপজেলা গ্রাম পর্যায় পর্যন্ত বিস্তৃত করতে হবে বলে মন্তব্য করেছেন।

এ সময় আসন্ন সংসদ নির্বাচনের আগে সংসদ ভেঙ্গে দিয়ে দলনিরপেক্ষ নির্বাচনকালীন সরকার গঠন এবং নির্বাচন কমিশন (ইসি) পুনঃগঠনেরও দাবি জানান তিনি।

universel cardiac hospital

আজ রবিবার রাজধানীর মতিঝিলে ইডেন কমপ্লেক্সস্থ গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির এক সভায় তিনি এই দাবি জানান।

ড. কামাল বলেন, পরোয়ানা ছাড়া যে কোনো ব্যক্তিকে তল্লাশি, জব্দ ও গ্রেফতারের জন্য পুলিশকে ক্ষমতা দিয়ে যে ডিজিটাল নিরাপত্তা আইন পাশ করা হয়েছে তা সংবিধানে দেয়া মেওলিক অধিকার পরিপন্থী। তিনি অবিলম্বে এই আইন বাতিলের দাবি জানান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মোস্তফা মোহসীন মন্টু, মফিজুল ইসলাম খান কামাল, এডভোকেট এস এম আলতাফ হোসেন, মোকাব্বির খান, এডভোকেট জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, এডভোকেট জানে আলম, মুহম্মদ রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, সাইদুর রহমান সাইদ, আব্দুস সাত্তার পাঠান, মেজর (অব.) আমীন আহমেদ আফসারী প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে