ডিরেক্টরস গিল্ড নির্বাচন : লাভলু সভাপতি ও অলিক সাধারণ সম্পাদক নির্বাচিত

বিনোদন ডেস্ক

গতকাল শুক্রবার অনুষ্ঠিত হওয়া টেলিভিশন নাটকের পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড-এর নির্বাচনের ফল আজ শনিবার দুপুরে নির্বাচন কমিশন ঘোষণা করে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় নাট্যপরিচালক সালাউদ্দিন লাভলু এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নির্মাতা এস এ হক অলিক।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলে। তারপর শুরু হয় ভোট গণনার কাজ। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন আমজাদ হোসেন। সহকারী হিসেবে রয়েছেন মামুনুর রশীদ ও এস এম মহসীন।

universel cardiac hospital

এবারের নির্বাচনে ২০টি পদে মোট ৫২ জন প্রার্থী লড়েন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি ৭ জন, সাধারণ সম্পাদক ৩ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৪ জন, অর্থ সম্পাদক ২ জন, সাংগঠনিক সম্পাদক ৩ জন, প্রচার সম্পাদক ২ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সভাপতি পদে সালাহউদ্দিন লাভলু ও সৈয়দ আওলাদ এবং সাধারণ সম্পাদক পদে এস এ হক অলিক, এস এম কামরুজ্জামান সাগর, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ প্রতিদ্বন্দ্বিতা করেন।

২০০২ সালে প্রতিষ্ঠিত হয় ডিরেক্টরস গিল্ড। শুরুতে সিলেকশন পদ্ধতিতে কমিটি গঠন করা হলেও দুই বছর আগে প্রথমবার নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি পায় সংগঠনটি। এবার দ্বিতীয় বারের মতো নির্বাচনের মাধ্যমে গঠিত হলো কমিটি।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে