নির্বাচনে আসবে যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়া : কাদের

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়া সবাই নির্বাচনে আসবেন বলে আমাদের কাছে তথ্য আছে। যে যেটাই বলুন, আমি কাউকে আক্রমণ করছি না। সে পথটা খোলা আছে। বিএনপি না এলে তারা আসবে না।

রোববার সচিবালয়ে সমসাময়িক রাজনীতি নিয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

যুক্তফ্রন্ট আগামী নির্বাচনে ফ্যাক্টর হয়ে দাঁড়াবে কি- এমন প্রশ্নে কাদের বলেন বলেন, আমরা তো স্বাগত জানাবো, আসুক না। ফ্যাক্টর হবে কিনা, সেটা জনগণ ঠিক করবে, দেশের মানুষ।

মন্ত্রী বলেন, এক মাসের মধ্যে আন্দোলনের কথা মওদুদ সাহেব বলেছেন না…, তিনি যে অর্থে বলেছেন উনি ভেবেছেন বিশাল একটা সাগরের উত্তাল উর্মিমালা চলে আসবে রাজপথে, মওদুদ সাহেবদের ক্ষমতায় বসানোর জন্য। সেই পরিবর্তন এক মাসে হবে না। এক মাসে দেখবেন, শিডিউল যখন ঘোষণা হবে কতজন এসে নির্বাচনে অংশ নেয়।

ওবায়দুল কাদের বলেন, দাবিনামা তো আসবেই। বিরোধী দল যা আদায় করা যায় সেটা নিয়ে দাবি করবেই। এ নিয়ে আমাদের মধ্যে কোনও অসহিষ্ণুতা নেই। আমরা সরকারের আছি, আমাদের সহিষ্ণুতা দেখাতে হবে। ইলেকশনের ছবি, এখন যে আন্দোলনের ছবি সেটা থাকবে না। ওই ছবিটা অংশগ্রহণের, উৎসব মুখর পরিবেশের যে দৃশ্যপট সেটাই দৃশ্যমান হবে।

সম্প্রতি পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের ভীত না হতে আহ্বান জানিয়ে কাদের বলেন, আইনটির বিধিমালা হওয়ার পর এর অস্পষ্টতা দূর হয়ে যাবে। সমালোচকেরা আমাদের বড় বন্ধু। সমালোচনা থেকে আমরা নিজেদের সংশোধন করেছি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে