নির্বাচন সংবিধান অনুযায়ী হবে : হানিফ

সারাদেশ ডেস্ক

দেশের শতকরা ৭০ ভাগের বেশি মানুষ বর্তমান সরকারের প্রতি আস্থাশীল এবং সমর্থন দিয়েছেন। আর সংবিধান কারও কথায় কাটাছেঁড়া করার সুযোগ নেই। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শনিবার সকালে কুষ্টিয়া জিলা স্কুলে মা সমাবেশে যোগদানের পূর্বে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

সারা দেশে কয়েক হাজার গায়েবি মামলায় লাখ লাখ বিএনপি নেতাকর্মীকে আসামি করে তাদের গ্রেফতার করা হচ্ছে বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে হানিফ বলেন, অপকর্ম করলেই তার বিরুদ্ধে মামলা হবে, সুনির্দিষ্ট মামলার অভিযোগে শাস্তি হবে। আইনের হাত থেকে রেহাই পাওয়ার কোনো সুযোগ নেই। বিএনপি যেসব অপকর্ম করেছে তার খেসারত এখন দিতে হচ্ছে। তারা ভেবেছিল মানুষ পুড়িয়ে হত্যা করে পার পাওয়া যাবে। এই বাংলাদেশে সেটা সম্ভব নয়। দেশের প্রতিটি আইন মেনে চলতে হবে এবং আইনের আওতায় থাকতে হবে।

হানিফ আরও বলেন, ইসি সাহেব যেটা বলেছেন সেটা আইনের কথা বলেছেন। আমাদের সংবিধান ও আইন অনুযায়ী কোনো নিবন্ধনকৃত রাজনৈতিক দল যদি পর পর দুটি জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেয়, তাহলে আইন অনুযায়ী তার নিবন্ধন বাতিল হয়ে যায়। সেটাই তিনি সতর্ক করে দিয়েছেন। এখানে ভয় দেখানোর কিছু নাই।

পরে কুষ্টিয়া জিলা স্কুলে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে