নীতিহীন দলকে মানুষ কখনো গ্রহণ করে না : তোফায়েল

সারাদেশ ডেস্ক

নীতিহীন দলকে মানুষ কখনো গ্রহণ করে না বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

তিনি বলেছেন, নির্বাচনকে সামনে রেখে অনেকেই ঐক্যবদ্ধ হচ্ছেন, কিন্তু তাদের ঐক্য টিকবে না। আদর্শহীন ঐক্য কখনো টিকে থাকতে পারে না।যারা আজকে একদল, কালকে আরেকদল, পরশু অন্যদল করেন, তাদের কোনো নীতি নেই।

universel cardiac hospital

শনিবার ময়মনসিংহের ত্রিশালে ইলেকট্রনিক পণ্যের ব্র্যান্ড মিনিস্টার হাইটেক পার্ক ইলেকট্রনিক্স লিমিডেটের কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনকালীন সরকার থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার। আমরা দৈনন্দিন কাজ করব। নির্বাহী ক্ষমতা প্রয়োগ করব না। নির্বাচন কমিশন সকলকে নিয়ে অবাধ ও গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন উপহার দেবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছেন। দেশ আজ উন্নতির শিখরে। তিনি যদি আবার প্রধানমন্ত্রী হন, তবে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ দেশ হবে বাংলাদেশ।

বাণিজ্যমন্ত্রী বলেন, এক সময় বাংলাদেশকে বলা হতো কৃষি প্রধান দেশ। বাজেটের শতকরা ৭৮ ভাগ আসত কৃষি থেকে। এখন কৃষির অবদান মাত্র ১৫ ভাগ, শিল্পে ৩২ ভাগ এবং সেবাখাতে ৫৩ ভাগ। আগে রপ্তানি ছিল ৩০০ মিলিয়ন ডলার আজকে তা বেড়ে হয়েছে ৪১ লাখ বিলিয়ন ডলার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে