মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়কের দায়িত্ব নিতে প্রস্তুত

ক্রীড়া ডেস্ক

আগামী ১৬ অক্টোবর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এরপর আসবে ওয়েস্ট ইন্ডিজ। ঘরের মাঠে অনুষ্ঠিতব্য এই দুই সিরিজে চোটের কারণে সাকিবকে পাওয়া যাবে না। তার পরিবর্তে জাতীয় দলের নেতৃত্ব মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধে চলে আসতে পারে বলে গুঞ্জন চলছে। তবে অধিনায়কের দায়িত্ব নিতে প্রস্তুত আছেন রিয়াদ।

এমনটি জানিয়ে গণমাধ্যমকে তিনি বলেন, অধিনায়কত্ব সব সময়ই পছন্দ করি। কাজটা খুবই চ্যালেঞ্জিং। খুবই সম্মানের কাজ। এই চ্যালেঞ্জ নিতে উন্মুখ থাকি। যদি এ ধরনের সুযোগ আসে আমি তৈরি। জানা গেছে, শুধু সাকিবই নন, ইনজুরিতে আক্রান্ত মাশরাফি-মুশফিকসহ বেশ কিছু ক্রিকেটার। এমনকি মাহমুদউল্লাহ নিজেও চোটে আক্রান্ত। গত জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে পিঠে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট নিয়েই সদ্য শেষ হওয়া এশিয়া কাপে খেলেছেন।

universel cardiac hospital

নিজের সেই চোট নিয়ে রিয়াদ বলেন, চোট থাকবে। এগুলো নিয়ে খেলতে হবে। খেলতে খেলতে হয়তো অবস্থা শোচনীয় হয়েছে। ব্যথাটা পাঁজরের দিকেও এসেছে। এই মুহূর্তে কিছুটা ভালো আছি। কিছুদিনের বিশ্রামে আছি। আশা করি নির্ধারিত সময়ের মধ্যেই ফিরতে পারব।

উল্লেখ্য, জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরজের ফাইনাল ম্যাচে আঙুলে চোট পান সাকিব আল হাসান। তার অবর্তমানে টেস্ট এবং টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেয়া হয় মাহমুদউল্লাহ রিয়াদকে। চোট পাওয়া সাকিবের সেই আঙুলে সংক্রমণ ধরা পড়েছে। মাঠের ক্রিকেটে ফিরতে আরও তিন মাস সময় লাগতে পারে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে